তালায় ৪৭তম জাতীয় সমবায় দিবস পালিত


366 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ৪৭তম জাতীয় সমবায় দিবস পালিত
নভেম্বর ২৫, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

সমবায় ভিত্তিক সমাজ গড়ি, টেকসই উন্নয়ন নিশ্চিত করিÑ স্লোগানকে সামনে রেখে তালায় যথাযথ ভাবে ৪৭তম জাতীয় সমবায় দিবস-১৮ পালিত হয়েছে।

তালা উপজেলা প্রশাসন ও উপজেলা সমবায় কার্যালয়ের যৌথ আয়োজনে দিবসটি উপলক্ষে রোববার সকালে একটি বর্নাঢ্য শোভাযাত্রা উপশহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে। পরে তালা শিল্পকলা অ্যাকডেমি হলরুমে আলোচনা সভা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন’র সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমবায় অফিসার তসলিমা পারভীন।

সমবায় অফিসের সহকারী পরিদর্শক অজয় কুমার ঘোষ’র পরিচালনায় এসময় অন্যান্যের মধ্যে সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন, বিশিষ্ট সমবায়ী ইন্দ্রজিৎ দাশ বাপি, শামছুল হক মোড়ল, দিবস চন্দ্র ঘোষ, সমবায় অফিসের কর্মকর্তা মো. আরিফুজ্জামান ও মো. শরিফুল ইসলাম প্রমুখ বক্তৃতা করেন।

সভা শেষে শ্রেষ্ঠ উদ্যোক্তা ও কর্মসংস্থানে বিশেষ ভূমিকা রাখায় ইন্দ্রজিত দাশ বাপি, দুগ্ধ উৎপাদনে বিশেষ ভূমিকা রাখায় দিবোস চন্দ্র ঘোষ ও মৎস্যচাষে বিশেষ ভূমিকা রাখায় মোড়ল শামছুল হককে পুরস্কার প্রদান করা হয়।

##