তালায় ৬৫ বছরের বৃদ্ধের মৃত্যু নিয়ে নানা গুঞ্জন


687 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ৬৫ বছরের বৃদ্ধের মৃত্যু নিয়ে নানা গুঞ্জন
জুন ১, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অমিত কুমার ::
সাতক্ষীরার তালা উপজেলার খলিশখালী ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের ৬৫ বছরের বৃদ্ধা নির্মল সরকারের আত্নহত্যা নিয়ে এলাকায় নানা গুঞ্জন দেখা দিয়েছে। কেউ বলছে আত্নহত্যা আবার অনেকে বলছে তাকে কেউ মেরে গলায় রশি দিয়ে ঝুলিয়ে দিয়েছে। এই নিয়ে সাধারণ মানুষের মধ্যে বিভিন্ন প্রশ্ন দেখা দিয়েছে। শুক্রবার গভীর রাতে তালার পল্লীতে কৃষ্ণনগর গ্রামে এ ঘটনা ঘটে।

তালার সার্কেল সিনিয়র সহকারি পুলিশ সুপার অপু সরোয়ার ও পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রিয়াজুল ইসলাম ভয়েস অব সাতক্ষীরাকে এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সরজমিন গিয়ে দেখা গেছে নির্মল সরকার বাড়ী থেকে প্রায় আধা কিলোমিটার দূরে একটি ঝোপের মধ্যে পরশপোল গাছে রশি দিয়ে আত্নহত্যা করে। এ সময় দড়ি কেটে মাটিতে লুটিয়ে পড়ে। শুক্রবার সকালে সাধারণ মানুষ নিহতের মৃত দেহ দেখতে পেয়ে পুলিশের খবর দেয়।
এ ঘটনায় তালার সার্কেল সিনিয়র সহকারি পুলিশ সুপার অপু সরোয়ার ও পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ রিয়াজুল ইসলাম ঘটনা স্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা মর্গে প্রেরণ করে।
এ ঘটনায় পাটকেলঘাটা থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। এ রিপোট লেখা পর্যন্ত নির্মল সরকারের মৃত্যু নিয়ে এলাকায় নানা গুঞ্জন চলছে।