তালায় ৬৭ পিস ইয়াবাসহ ৩ যুবক আটক


133 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ৬৭ পিস ইয়াবাসহ ৩ যুবক আটক
সেপ্টেম্বর ১৭, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালা থানা পুলিশ উপজেলার আগোলঝাড়া গ্রামে অভিযান চালিয়ে ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম ও গাজা সহ ৩ যুবককে গ্রেফতার করেছে। ধৃতদের বিরুদ্ধে মাদক বিকিকিনির অভিযোগ রয়েছে। জাতপুর পুলিশ ক্যাম্পের আইসি এস. আই শাহিদুর রহমান এর নেতৃত্বে পুলিশ তাদের আটক করে।
থানা সূত্রে জানাগেছে, আগোলঝাড়া গ্রামে সাইদ বিশ্বাসের ছেলে জুয়েল বিশ্বাস’র বাড়িতে জাতপুর পুলিশ ক্যাম্পের চৌকোস আইসি এস. আই শাহিদুর রহমান’র নেতৃত্বে পুলিশ মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালান। এসময় সেখান থেকে ৬৭ পিস ইয়াবা, ইয়াবা সেবনের সরঞ্জাম, অল্প পরিমানের গাজা, একটি পুলিশী বেল্ট উদ্ধার করা হয়। একই সাথে মাদক ব্যবসায় জড়িত থাকার অভিযোগে জুয়েল পারভেজ (২৮)কে সহ আশাশুনি উপজেলার ফকরাবাদ গ্রামের লতিফ গাজীর ছেলে হাফিজুর রহমান (৩০) এবং তালা সদরের রহিমাবাদ গ্রামের আব্বাস মোল্যার ছেলে হোসেন ওরফে হাসান (২৪)কে গ্রেফতার করা হয়। এদের মধ্যে হাফিজুরের বিরুদ্ধে বিভিন্ন থানায় মাদক একাধিক মামলা রয়েছে। এছাড়া হাসান মোল্যার বিরুদ্ধে অনুরুপ মাদক বেচাকেনার অভিযোগ রয়েছে। ধৃতদের বিরুদ্ধে তালা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে।
উল্লেখ্য, তালা উপজেলার জাতপুর বাজার, তেঁতুলিয়া, আগোলঝাড়া, ডাঙ্গানলতা, আলাদীপুর ও সুভাষিণী এলাকায় একটি চক্র বিভিন্ন ছদ্মবেশে দীর্ঘদিন ধরে ইয়াবা, গাজা ও ফেন্সিডিল বিক্রির ব্যবসা করে আসছে। তালা থানা পুলিশ বিভিন্ন সময় অভিযান চালিয়ে মাদক উদ্ধার সহ মাদক ব্যবসায়ী ও সেবনকারীদের আটক করছে। কিন্তু মাদকের বড় ব্যবসায়ী ও গডফাদাররা ধরা ছোয়ার বাইরে থাকায় এলাকা থেকে মাদক নির্মুল হচ্ছেনা।

#