তালায় ৮ বছরের শিশু ধর্ষিত : ধর্ষক আটক


2942 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালায় ৮ বছরের  শিশু ধর্ষিত : ধর্ষক আটক
এপ্রিল ২৬, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::
তালা উপশহর সংলগ্ন বারুইহাটি গ্রামে ৮ বছর বয়সী এক শিশু ধর্ষিত হয়েছে। এঘটনায় পুলিশ অভিযান চালিয়ে লম্পট হালিম মোড়ল (৩০)কে আটক করেছে। ধর্ষনের শিকার গুরুতর আহত শিশুকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠির বসবাস অধ্যুষিত উপজেলার বারুইহাটি গ্রামের সরকার পাড়ার উত্তম সরকার জানান, মঙ্গলবার গভীর রাত পর্যন্ত ওই শিশুর মা এবং বাবা পাশের বাড়ির টিভিতে কবি সিকান্দার আবু জাফর মেলার আলোচিত র‌্যাফেল ড্র স্যাটালাইট কেবল অপারেটরের মাধ্যমে সম্প্রচার দেখছিল। সে সময় শিশুটি তাদের জারাজীর্ন বসত ঘরে একা ঘুমিয়ে ছিল। এই সুযোগে পাশ্ববর্তী আটারই গ্রামের কাদের মোড়লের লম্পট পুত্র হালিম মোড়ল ঘর থেকে ঘুমন্ত শিশুকে উঠিয়ে মাঠের মধ্যে নিয়ে যায়। পরে মুখ বেঁধে শিশু মেয়েটিকে হালিম ধর্ষন করে। এসময় মেয়েটির চিৎকারে গ্রামের কয়েকটি কুকুর ঘটনাস্থলের দিকে যেয়ে ডাকাডাকি করলে হালিম শিশুকে রেখে পালিয়ে যায়। পরে রাত ১টার দিকে শিশুর পিতা-মাতা সহ গ্রামের লোকজন এসে শিশুটিকে রক্তাক্তাবস্থায় উদ্ধার করেন। বুধবার সকাল ৯টার দিকে ওই শিশুকে তালা হাসপাতালে আনা হলে এখান থেকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে প্রেরন করা হয়। ঘটনার সংবাদ পেয়ে তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা থানার ওসি মো. হাসান হাফিজুর রহমান ও তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার জাকির হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেন।
তালা থানার ওসি মো. হাসান হাফিজুর রহমান জানান, ধর্ষনের ঘটনায় শিশুর পিতা বাদী হয়ে তালা থানায় একটি মামলা দায়ের করেছেন। এছাড়া ধর্ষককে ধরতে থানার সকল অফিসারদের সাথে নিয়ে তৎক্ষনাত অভিযান চালানো হয় এবং একটি মাঠের মধ্য থেকে হালিম মোড়লকে গ্রেফতার করা হয়েছে।