তালা উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার নির্মান উদ্বোধন


220 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার নির্মান উদ্বোধন
অক্টোবর ১৫, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালা উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনার ও মুক্ত মঞ্চ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। মঙ্গলবার সকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ নির্মাণ কাজের উদ্বোধন করেন, সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ।
এ সময় উপস্থিত ছিলেন তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান সরদার মশিয়ার রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান মুরশিদা পারভীন পাঁপড়ী, তালা থানার ওসি মেহেদী রাসেল, পাটকেলঘাটা থানার ওসি কাজী ওয়াহিদ মোরশেদ, তালা পেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়ার্দ্দার, শহীদ মুক্তিযোদ্ধা কলেজের উপাধ্যক্ষ মহিবুল্লাহ মোড়ল, তালা মহিলা ডিগ্রী কলেজের উপাধ্যক্ষ শফিকুল ইসলাম, তালা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. মাহফুজুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. আবু হেনা মোস্তফা কামাল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শেখ মুস্তাফিজুর রহমান, উপজেলা প্রকৌশলী অফিসের কর্মকর্তা আব্দুল মজিদ মোল্যা, রুপালী পরিচালক শফিকুল ইসলাম, তালা প্রেসক্লাবের সহ-সভাপতি নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক সেলিম হায়দার ও রিপোটার্স ক্লাবের সাধারন সম্পাদক বি.এম. জুলফিকার রায়হান প্রমুখ। ভিত্তি প্রস্তর স্থাপনের পর বিশেষ দোয়া পরিচালনা করেন উপজেলা জামে মসজিদের পেশ ঈমাম মাও. তাওহিদুর রহমান।
উল্লেখ্য, স্থানীয় সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ ও উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার’র ঐকান্তিক প্রচেষ্টায় এবং তালা উপজেলা প্রশাসনের সহযোগীতায় তালা শিল্পকলা অ্যাকাডেমি চত্বরে স্থাপিত হবে তালার কেন্দ্রীয় শহীদ মিনার। প্রাথমিক ভাবে প্রায় ৫ লক্ষ টাকা ব্যয়ে এবং প্রয়োজেেন আরো অর্থ বরাদ্দ দিয়ে শহীদ মিনার ও মুক্ত মঞ্চ স্থাপন করা হবে বলে- উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা গেছে।

#