তালা উপজেলা আ’লীগ সভাপতি নুরুল ইসলাম’র করোনা জয় : পরিবার আক্রান্ত


509 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা উপজেলা আ’লীগ সভাপতি নুরুল ইসলাম’র করোনা জয় : পরিবার আক্রান্ত
আগস্ট ২৭, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালা উপজেলা আওয়ামীলীগ’র সভাপতি শেখ নুরুল ইসলাম করোনা ভাইরাসকে জয় করে বাড়িতে ফিরেছেন। সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসায় সুস্থ্য হয়ে বৃহস্পতিবার তিনি নিজ বাড়িতে ফিরেছেন। তবে, একইদিন তাঁর গোটা পরিবার করোনা ভাইরাসে আক্রান্ত মর্মে রিপোর্ট এসেছে। আক্রান্তরা পাটকেলঘাটা বাজারের নিজ বাড়িতে হোম কোয়ারেন্টিনে থেকে চিকিৎসাধিন রয়েছেন।
জানাগেছে, উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহন করেন। বৃহস্পতিবার সকালে তিনি সুস্থ্য হয়ে নিজ বাড়িতে ফিরলেও এদিন তাঁর স্ত্রী শেখ কাকলী ইসলাম এবং দুই ছেলে শেখ ফরহাদ কংকন ও শেখ ফাহিম কার্জন এর করোনা পজেটিভ রিপোর্ট আসে। একারনে থানা পুলিশ’র পক্ষ থেকে এদিন তাদের বাড়ি লকডাউন ঘোষনা করা হয়।
উল্লেখ্য, উপজেলা আওয়ামীলীগ সভাপতি শেখ নুরুল ইসলাম’র বড় ছেলে শেখ ফরহাদ কংকন আসন্ন সরুলিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে দীর্ঘদিন ধরে গনসংযোগ এবং জনসেবা করে যাচ্ছেন। করোনা ভাইরাস প্রাদূর্ভাবে দরিদ্র মানুষগুলোর পাশে প্রতিনিয়ত নিজ উদ্যোগে খাদ্য সহায়তা নিয়ে এগিয়ে গেছেন। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ায় তাঁর সহ পরিবারের সকলের আশু সুস্থ্যতা কামনা করেছেন সরুলীয় ইউনিয়নের আপামর জনসাধারন।

#