তালা উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন


129 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা উপজেলা ছাত্রলীগ সভাপতি ও সম্পাদকের অনিয়মের বিরুদ্ধে সংবাদ সম্মেলন
অক্টোবর ৩০, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

সাতক্ষীরার তালা উপজেলা ছাত্রলীগ’র সভাপতি ও সাধারন সম্পাদকের নানান দূর্নীতি এবং অনিয়মের বিরুদ্ধে তালায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। তালা উপজেলার ৯ং খলিশখালী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ফারদীন এহসান দ্বীপ বুধবার দুপুরে তালা প্রেস ক্লাবে উক্ত সংবাদ সম্মেলন করেন।

এসময় দ্বীপ জানান, তালা উপজেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে শেখ সাদী ও সাধারন সম্পাদক হিসেবে মশিউর আলম সুমন দায়িত্ব পাবার পর থেকে ব্যপক অনিয়ম করে যাচ্ছে। তারা একের পর এক টাকা নিয়ে ইউনিয়ন কমিটি গঠন করেছে। কোনও ত্যাগী নেতা টাকা দিতে না পারলে তাকে কমিটিতে রাখা হচ্ছেনা। এমনকি তাদের চাহিদা মতো টাকা দিলে না পারলে অনেক নেতাকে দল থেকে অবৈধভাবে বহিস্কার করা হয়েছে। টাকার বিনিময়ে উপজেলা ছাত্রলীগের ওই দুই শীর্ষ নেতা শিবির ও ছাত্রদল নেতাকেও ইউনিয়নের সভাপতি বানিয়েছে বলে অভিযোগ করা হয়।

দ্বীপ আরো জানান, সম্প্রতি খলিশখালী ইউনিয়ন ছাত্রলীগের কমিটি ঘোষনা করা হয়েছে। এই কমিটিতে সভাপতি করা হয় সরদার আবু মূছা নামের এক শিবির নেতাকে। মোটা অংকের টাকার বিনিময়ে এবং ইউনিয়নের এক জনপ্রতিনিধির বিশেষ স্বার্থ রক্ষা করতে তাকে সভাপতি করা হয়েছে। তাকে সভাপতি না করার জন্য ইউনিয়নের অধিকাংশ সভাপতি ও সম্পাদক লিখিত দেন। কিন্তু তা মানা হয়নি এই কমিটি গঠনের সময়ে। উক্ত সাংবাদিক সম্মেলনকালে খলিশখালী ইউনিয়ন আওয়ামীলীগ নেতা অশোক লাহীড়ি, সুজিত হোড়, সুলতান সরদার, সরদার কামরুল ইসলাম ও সরদার শরিফুল ইসলাম সহ ৮টি ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি এবং সম্পাদক উপস্থিত ছিলেন। এছাড়া তালা উপজেলার ৪টি ইউনিয়ন ছাত্রলীগের ত্যাগী নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থিত নেতৃবৃন্দ ছাত্রলীগের উক্ত উপজেলা নেতাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহনের জন্য কেন্দ্রীয় ও জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দদের দৃষ্টি আকর্ষন করেন।

প্রেস বিজ্ঞপ্তি

#