তালা উপজেলা পরিষদ’র সাবেক চেয়ারম্যান আব্দুল আলী আর নেই


269 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা উপজেলা পরিষদ’র সাবেক চেয়ারম্যান আব্দুল আলী আর নেই
জুলাই ৩০, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম. জুলফিকার রায়হান ::

তালা উপজেলা জাতীয় পার্টির সাবেক সভাপতি, তালা উপজেলা পরিষদ’র সাবেক চেয়ারম্যান জি.এম আব্দুল আলী আর নেই। খুলনার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধিন থাকা অবস্থায় বুধবার গভীর রাতে তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজেউন)।
নির্লোভী ও সাদা মনের মানুষ জি.এম আব্দুল আলী
বার্ধক্যজনিত নানান অসুখে আক্রান্ত হয়ে ৮৯ বছর বয়সে ইন্তেকাল করলেন।
মৃত্যুকালে তিনি বড় ছেলে অবসরপ্রাপ্ত বীমা কর্মকর্তা জিএম সাঈদুর রহমান মুকুল, সৌদি আরবের একটি হাসপাতালে ডাক্তার হিসেবে কর্মরত ছোট ছেলে জিএম মুস্তাফিজুর রহমান বিপু, সৌদীর অন্য একটি বেসরকারি হাসপাতালে কর্মরত পুত্রবধু ও একমাত্র কন্যা তাহমিনা রহমান রীতাসহ অসংখ্য আত্মীয়-স্বজন এবং শুভাকাঙখি রেখে গেছেন। তাঁর মৃত্যুতে দল-মত নির্বিশেষ তালার সর্বস্তরের মানুষের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।
জি.এম আব্দুল আলী উপজেলা পরিষদ চেয়ারম্যান ছাড়াও টানা ৩৬ বছর উপজেলার খলিলনগর ইউনিয়ন পরিষদ’র নির্বাচিত চেয়ারম্যান হিসেবে সফলতার সাথে দায়িত্বপালন করেন। এছাড়া তিনি খলিলনগর ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয় সহ অনেক শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠান এবং সামাজিক প্রতিষ্ঠান স্থাপন করেন।
এছাড়া, ২০০১ সালের জাতীয় সংসদ নির্বাচনে জি.এম আব্দুল আলী জাতীয় পার্টির প্রার্থী হিসেবে সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনে প্রতিদ্বন্দ্বিতা করেন।
আজ (বৃহস্পতিবার) দুপুরে জানাযা নামাজ শেষে তালা উপজেলার খলিলনগর ইউনিয়ন’র দাশকাঠি গ্রামের পারিবারিক কবরস্থানে মরহুম আব্দুল আলীকে দাফন করা হবে বলে সূত্রে জানাগেছে।