তালা উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ’র কমিটি গঠন


387 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ’র কমিটি গঠন
নভেম্বর ১৪, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

* সভাপতি আব্দুল করিম, সম্পাদক সুজন

তালা প্রতিনিধি :
আব্দুল করিমকে সভাপতি ও মো. হামিদুজ্জামান সুজনকে সাধারন সম্পাদক করে তালা উপজেলা বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ এর ৩৫সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ সাতক্ষীরা জেলা শাখার সভাপতি অ্যাড. আল মাহমুদ পলাশ ও সাধারন সম্পাদক মো. আব্দুর রাজ্জাক ১৩ নভেম্বর ১৮ তারিখে লিখিত ভাবে এই কমিটির অনুমোদন দিয়েছেন। বুধবার (১৪ নভেম্বর ১৮) দেয়া এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এতথ্য জানাগেছে।
বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ তালা উপজেলা শাখার জন্য গঠিত পূর্নাঙ্গ কমিটি সাময়িক ভাবে অনুমোদন দেয়া হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।
অনুমোদিত হওয়া ৩৫ সদস্য বিশিষ্ট পূর্নাঙ্গ কমিটির মধ্যে সভাপতি হিসেবে আব্দুল করিম, সহ-সভাপতি হিসেবে যথাক্রমে ফিরোজ বিশ্বাস, আব্দুস সবুর, আক্কাজ আলী শেখ, সাধারন সম্পাদক হিসেবে হামিদুজ্জামান সুজন, যুগ্ম সাধারন সম্পাদক হিসেবে যথাক্রমে আরেফিন সিদ্দিকী, মীর মাসুম বিল্লাহ, মনিরুজ্জামান টিক্কা, সাংগঠনিক সম্পাদক হিসেবে সৈয়দ ইলিয়াস আহম্মেদ আজাদ, অর্থ সম্পাদক হিসেবে আরিফুজ্জামান, দপ্তর সম্পাদক হিসেবে মোস্তাফিজুর রহমান গাজী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে শেখ আব্দুর রহমানকে নির্বাচিত করা হয়েছে।
এদিকে, জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান’র আদর্শ বাস্তবায়নে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ তালা উপজেলা শাখার সাংগঠনিক কর্মকান্ড জোরদার করার ক্ষেত্রে সদ্য গঠিত কমিটির সভাপতি আব্দুল করিম সংশ্লিষ্ট সকলের সহযোগীতা কামনা করেছেন।