তালা উপজেলা যুবলীগ সভাপতির বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ


255 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা উপজেলা যুবলীগ সভাপতির বিরুদ্ধে ষড়যন্ত্রের প্রতিবাদে সমাবেশ
অক্টোবর ৩০, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালা উপজেলা যুবলীগ সভাপতি ও উপজেলার তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন এর বিরুদ্ধে অপপ্রচার এবং ষড়যন্ত্র করার প্রতিবাদে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। তালা উপজেলা যুবলীগ ও তালা সদর ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে বুধবার বিকালে সদর ইউনিয়ন পরিষদ চত্বরে বিশাল সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে সভাপতিত্ব করেন, তালা সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহাবুদ্দীন বিশ্বাস। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা যুবলীগের সভাপতি আব্দুল মান্নান। এসময় অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, সাতক্ষীরা জেলা আওয়ামীলীগ নেতা প্রণব ঘোষ বাবলু, বীর মুক্তিযোদ্ধা আলাউদ্দীন জোয়াদ্দার, তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সরদার জাকির হোসেন, তালা সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগ সভাপতি সরদার জাকির হোসেন, উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক ও সাতক্ষীরা জেলা পরিষদ সদস্য কাজী নজরুল ইসলাম হিল্লোড়, ইউপি সদস্য আব্দুর রাজ্জাক, উপজেলা শ্রমিকলীগ সভাপতি শফিউর রহমান ডানলাপ, আওয়ামীলীগ নেতা মো. কামাল হোসেন, বজলুর রহমান ও লুৎফর রহমান প্রমুখ। সভায় বক্তারা বলেন, সরদার জাকির হোসেন তালা উপজেলা যুবলীগের অন্যতম সফল সভাপতি ও তালা সদর ইউনিয়রে চেয়ারম্যান। একটি মৎস্য ঘেরকে কেন্দ্র কর পরিকল্পিত ভাবে তাঁর বিরুদ্ধে অপপ্রচার এবং ষড়যন্ত্র চালানো হচ্ছে। এঘটার তীব্র প্রতিবাদ জানিয়ে বক্তারা সকল ষড়যন্ত্র ও অপপ্রচার বন্ধ করার জন্য হুশিয়ারী উচ্চারন করেন।
উক্ত সমাবেশে ইউনিয়ন আওয়ামীলীগ ও উপজেলা যুবলীগের নেতৃবৃন্দ সহ তৃনমূল পর্যায়ের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

#