তালা উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন


373 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা উপজেলা সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন
মে ৬, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::
তালা থানা সাংবাদিক কল্যাণ সমিতির কমিটি গঠন উপলক্ষ্যে এক সাধারণ সভা শনিবার সকাল ১১টায় তালা পুরতান থানা মোড় অস্থায়ী কার্যলয়ে অনুষ্ঠিত হয়েছে।

তালার সিনিয়র সাংবাদিক গাজী সুলতান আহম্মেদ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির সাতক্ষীরা জেলা সভাপতি সাংবাদিক অ্যাড. আজহারুল ইসলামের (অতিরিক্ত পিপি)।

বিশেষ অতিথির বক্তৃতা করেন সাতক্ষীরা জেলা সহ-সভাপতি হায়দার আলী শান্ত, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম কবীর,তালা প্রেস ক্লাব সভাপতি এস.এম. নজরুল ইসলাম, পাক্ষিক নির্ভীক সংবাদ’র সম্পাদক ও প্রকাশক একরামুল হক আসাদ এবং সাংবাদিক কল্যাণ সমিতির পাটকেলঘাটা থানা সভাপতি শেখ জাকির হোসেন।

সাংবাদিক জুলফিকার রায়হান’র পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে তালায় কর্মরত সাংবাদিক নজরুল নজরুল ইসলাম, জি.এম. খলিলুর রহমান লিথু, মো. নুর ইসলাম, খান নাজমুল হুসাইন, রফিকুল ইসলাম, মীর ফরহাদ হোসেন, শাহিনুর রহমান, সাতক্ষীরার সাংবাদিক তুষার আজাদ ও জাকির হোসেন জনি প্রমুখ বক্তৃতা করেন।

এসময় সর্ব সম্মতিক্রমে গাজী সুলতান আহম্মদকে সভাপতি, এস. এম. লিয়াবক হোসেনকে সিনিয়র সহ-সভাপতি, খলিলুর রহমান লিথুকে সহ-সভাপতি, মীর ফরহাদ হোসেনকে সাধারন সম্পাদক, মো. রফিকুল ইসলামকে যুগ্ম সাধারন সম্পাদক, খান নাজমুল হুসাইনকে সাংগঠনিক সম্পাদক, মো. নূর ইসলামকে অর্থ সম্পাদক, এম.এ মান্নানকে দপ্তর সম্পাদক, শাহিনুর রহমানকে প্রচার ও প্রকাশনা সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়া সদস্য হিসেবে এস.এম. নজরুল ইসলাম, মো. নজরুল ইসলাম, জুলফিকার রায়হান, মীর মিল্টন, আব্দুল হাকিম ও বাহারুল মোড় লকে নির্বাচিত করা হয়।

এদিকে উক্ত সভা থেকে তালার সিনিয়র সাংবাদিক এস.এম. নজরুল ইসলামের নামে মিথ্যা মামলা প্রত্যাহার এবং মামলার নিন্দা ও প্রতিবাদ জানানো হয়। একই সাথে সাংবাদিক এস.এম. নজরুল ইসলামের নামে মিথ্যা মামলা দায়ের ঘটনার অন্যতম হোতা তালা থানার বিতর্কীত ওসি (তদন্ত) মনজুরুল ইসলাম মাসুদকে প্রত্যাহার সহ তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহনের জন্য উর্দ্ধতন পুলিশ প্রশাসনের নিকট দাবি করা হয়।