তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তাদের সম্বর্ধনা প্রদান


144 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্মকর্তাদের সম্বর্ধনা প্রদান
জুলাই ১১, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ আগত স্বাস্থ্য কর্মকর্তা ডা. মীর আবু মাউদ এবং সদ্য বিদায়ী স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. কুদরত-ই-খুদা সহ ৪জন বিদায়ী কর্মকর্তাকে সম্বর্ধনা প্রদান করা হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে বৃহস্পতিবার দুপুরে আঞ্চলিক প্রশিক্ষন কেন্দ্রের সম্মেলন কক্ষে সম্বর্ধনা সভার আয়োজন করা হয়।
আবাসিক মেডিকেল অফিসার ডা. রাজিব সরদার’র সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাতক্ষীরা সিভিল সার্জন ও পদন্নতি প্রাপ্ত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল এর তত্বাবধায়ক ডা. মো. রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তৃতা করেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার।
উপজেলা স্বাস্থ্য পরিদর্শক মীর মহাসিন হোসেন’র পরিচালনায় এসময় বক্তৃতা করেন, বিদায়ী উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ও পদন্নতি প্রাপ্ত সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. মো. কুদরত-ই-খুদা, সদ্য আগত তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মীর আবু মাউদ, স্বাস্থ্য কমপ্লেক্স এর প্রধান সহকারী কাম হিসাব রক্ষক মো. হাফিজুর রহমান, স্বাস্থ্য পরিদর্শক শরীফ আব্দুল মতিন, সিনিয়র নার্স মাহমুদা খাতুন, নাসিমা বেগম, বিদায়ী সংবর্ধিত কর্মকর্তা মো. ইউছুপ আলী প্রমুখ।
উল্লেখ্য, ডা. মো. কুদরত-ই-খুদা সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক হিসেবে পদন্নতি পেয়ে তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বিদায় গ্রহন করলেন। এছাড়া মেডিকেল টেকনোলজিষ্ট (ইপিআই) মো. ইউছুপ আলী চাকরি থেকে অবসর নেয়ায় এবং বদলি জনিত কারনে মেডিকেল টেকনোলজিষ্ট (ল্যাব) বি.এম. গোলাম কিবরিয়া ও উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার (স্যাকমো) মো. হামিদুজ্জামানকে এদিন বিদায়ী সম্বর্ধনা প্রদান করা হয়। এছাড়া ডা. মীর আবু মাউদ তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সÑএ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে যোগদান করায় তাঁকেও অনুরুপ সম্বর্ধনা প্রদান করা হয়।

#