তালা-কপিলমুনি এলাকায় চলছে রমরমা মাদক ব্যবসা !


356 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা-কপিলমুনি এলাকায় চলছে রমরমা মাদক ব্যবসা !
মে ১০, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::
জেল থেকে বেরিয়ে আবারও বেপরোয়া হয়ে পড়েছে তালা-কপিলমুনি এলাকার আলোচিত মাদক সম্রাট প্রতাপ অধিকারী কালু। কপিলমুনি বাজারের প্রভাবশালী এক স্বর্র্ণ ব্যবসায়ীর ছত্র-ছায়ায় তালা-কপিলমুনি-পাইকগাছা এলাকায় ওই গড ফাদারের ছত্রছায়ায় মাক ব্যবসার সিন্ডিকেট গড়ে উঠেছে বলে এলাকাবাসীর অভিযোগ।
সুত্রে জানাযায়, দীর্ঘ বছর ধরে পাইকগাছাÑকপিলমুনি-তালা সিমান্তবর্তীতে মদ, গাজা, হেরোইন ও ইয়াবার কারবার চালিয়ে যাচ্ছে কপিলমুনির আলোচিত মাদক ব্যবসায়ী প্রতাপ অধিকারী কালু। সম্প্রতি তালা থানা পুলিশের কাছে মাদক সহ আটক হয় সে। পরে তালা উপজেলা নির্বার্হী কর্মকর্তার ভ্রাম্যমান আদালত মাদক মামলায় তাকে ৩ মাসের কারাদন্ড প্রদান করেন। কিন্তু সেই গডফাদারের সহযোগীতায় মুক্ত হয়ে এসে কালু এবার প্রকাশ্যে পুরানো পেশা শুরু করেছে। বর্তমানে মোটর সাইলেকেলে করে গাজা নিয়ে ব্যবসায়ীদের কাছে সরবারহ করছে- এমন অভিযোগ স্থানীয় অভিভাবক মহলের। এতেকরে সচেতনবাসীর আতংকের কারণ হয়ে দাড়িয়েছে সে।
নাম প্রকাশ না করার শর্তে কপিলমুনি স্বর্ন পর্টির কয়েক জন ব্যবসায়ী ও তালার ঘোষ নগর, গঙ্গারাপুর এলাকার একাধিক ব্যক্তি জানান, মাদক কেনা বেচায় রয়েছে কালু আর এর গড ফাদারের দায়িত্বে রয়েছে আমাদের স্বর্ণ ব্যবসায়ী সমিতির সভাপতি মানিক লাল সিংহ। তারা আরও বলেন, মাদকের বড় চালান আনতে প্রতি মাসে গড ফাদার মানিক লাল সিংহ ভারতে যাওয়া আসা করেন। আর মাদক ব্যবসার টাকা দিয়ে টাকায় ভারতে আলিশন বাড়ি-গাড়ি করেছেন ঐ স্বর্ণ ব্যবসায়ী। স্বর্ণ সমিতির এক কর্মকর্তা জানান, প্রশাসনের কর্মকর্তা ও এলাকার প্রভাবশালীদের সঙ্গে মানিক লাল সিংহের দহরম থাকায় কেউ তাকে ছুতে পারে না! এবিষয় খুলনা মাদক নিয়ন্ত্রন কর্মকর্তা ডেপুটি ইনেসপেক্টর রাশেদুল ইসলাম, সিরাজুল ইসলাম এবং এস আই মনোজিৎ বলেন, আমাদের কাছে খবর আছে, অতি তাড়াতাড়ি এর ব্যবস্থা নিবো এবং গড ফাদারকে আইনের আওতায় আনা হবে।

##