তালা থানা জেএসডি সভাপতি শহিদুল ইসলাম আর নেই


624 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা থানা জেএসডি সভাপতি শহিদুল ইসলাম আর নেই
ফেব্রুয়ারি ২৩, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) এর তালা থানা সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা মো. শহীদুল ইসলাম (৬৬) আর নেই। শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে তিনি খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি….রাজেউন)।

তিনি দীর্ঘদিন দরে নানান অসুখে আক্রান্ত থাকা শহিদুল ইসলাম খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ২ ছেলেসহ অসংখ্য আত্মিয়স্বজন এবং গুনগ্রাহী রেখে গেছেন।

শনিবার দুপুরে জানাযা নামাজ ও গার্ড অব অনার প্রদান করে উপজেলার সাতপাকিয়া গ্রামের পারিবাবিরক কবরস্থানে তাকে দাফন করা হয়। এসময় তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিন, তালা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমন্ডার মো. মফিজ উদ্দীন, ডেপুটি কমন্ডার আলাউদ্দিন জোয়ার্দ্দার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইখতিয়ার হোসেন, তালা থানার সাব ইন্সপেক্টর মিজানুর রহমান, জালালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান প্রফেসর কামরুল ইসলাম, জেএসডি তালা উপজেলার শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. আবু বক্কার মোড়ল, জেএসডি’র কেন্দ্রীয় নেতা মীর জিল্লুর রহমান, জালালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি রবিউল ইসলাম মুক্তি, সাধারন সম্পাদক অধ্যাপক রাম প্রসাদ, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সোবহান মোড়ল, বিশ্বাস কহিনুর ইসলাম, লুৎফর রহমান, আব্দুল ওয়াদুদসহ দল বিভিন্ন শ্রেণি পেমার জনগন উপস্থিত ছিলেন। এদিকে, বীর মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম এর মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি প্রদান করেছেন, তালা উপজেলা জেএসডি সভাপতি অধ্যাপক আবু বক্কার মোড়ল, কেন্দ্রীয় নেতা মীর জিল্লুর রহমান, জেএসডি নেতা মীর রফিকুল ইসলাম ও গোবিন্দ ভদ্র প্রমুখ নেতৃবৃন্দ।

#