তালা ব্লাড ব্যাংকের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন


263 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা ব্লাড ব্যাংকের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন
অক্টোবর ১০, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

মুমূর্ষ রোগীর প্রাণের টানে, এগিয়ে আসুন রক্তদানে- প্রতিপাদ্য সামনে রেখে তালায় ব্লাড ব্যাংকের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। দিনটি উপলক্ষ্যে শনিবার (১০ অক্টোবর) সকালে তালা উপ-শহরে র‌্যালি শেষে স্থানীয় শিল্পকলা অ্যাকাডেমি সভাকক্ষে আলোচনা সভা ও কেক কাটা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ইকবাল হোসেন।
ব্লাড ব্যাংকের এডমিন এস. এম. নাহিদ হাসানের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন তালা উপজেলা পরিষদের ভাইস চেয়ারমান সরদার মশিয়ার রহমান, তালা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাজীব সরদার, তালা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সরদার জাকির হোসেন, তালা প্রেসক্লাবের সভাপতি প্রভাষক প্রণব ঘোষ বাবলু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ওবায়দুল হক, উপজেলা শ্রমিক লীগের সভাপতি মো. আব্দুল জব্বার প্রমুখ। অনুষ্ঠানে অনান্যের মধ্যে সাতক্ষীরা ব্লাড ব্যাংকের অ্যাডমিন মইনুল ইসলাম মিঠু, তালা ব্লাড ব্যাংকের এডমিন প্যানেলের অসীম রায়, সৌমেন মজুমদার, আব্দুলাহ আল মামুন সৈকত, অমিত বিশ্বাস, আসলাম উদ্দিন, এহসানুল হক জুবায়ের, রোকনুজ্জামান ও কামরুল ইসলাম মাহিন সহ সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, মানবতাধর্মী স্বেচ্ছাসেবি সংগঠন তালা ব্লাড ব্যাংক মূমূর্ষ রোগীদের বিনামূল্যে রক্ত প্রদান, প্রয়োজনে রক্ত সংগ্রহ করে দেয়া সহ দূর্যোগে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করে তালায় ব্যপক প্রশংসিত হয়েছে। ঘূর্নিঝড় আম্পান ও ফনী’র তান্ডবে ক্ষতিগ্রস্থ তালা উপজেলায় এবং করোনা ভাইরাস প্রতিরোধে ব্যপক কাজ করে এই সংগঠনের সদস্যরা।

#