তালা মহিলা কলেজের ৪ মেধাবী ছাত্রীকে সংবর্ধনা প্রদান


578 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা মহিলা কলেজের ৪ মেধাবী ছাত্রীকে সংবর্ধনা প্রদান
অক্টোবর ৮, ২০১৮ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার ::
তালার ঐতিহ্যবাহী নারী শিক্ষা প্রতিষ্ঠান- তালা মহিলা ডিগ্রি কলেজের ৪জন মেধাবী ছাত্রী চলতি শিক্ষা বর্ষে ঢাকা মেডিকেল কলেজ সহ ৪টি মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় উত্তীর্ন হওয়ায় সংবর্ধনা প্রদান করা হয়েছে। তালা মহিলা ডিগ্রি কলেজের উদ্যোগে সোমবার দুপুরে সংশ্লিষ্ট কলেজ ক্যাম্পাসে তাদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
কলেজ অধ্যক্ষ মো. আব্দুর রহমান’র সভাপতিত্বে ও উপাধ্যক্ষ শেখ শফিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে শিক্ষক শহিদুল ইসলাম, সুতপা রাহা টুম্পা, আবু হাসান, অভিভাবক আবুল হোসেন খান, সাংবাদিক জুলফিকার রায়হান, কৃত্বি ছাত্রী নিশি, জয়নব, নাইচ ও ধৃতি মন্ডল বক্তব্য রাখেন। এসময় শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক ও সাংবাদিক উপস্থিত ছিলেন।
কলেজ অধ্যক্ষ আব্দুর রহমান জানান, চলতি শিক্ষা বর্ষে মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় অংশগ্রহন করে তালা মহিলা ডিগ্রি কলেজের ছাত্রী নুসরত সুলতানা নিশি ঢাকা মেডিকেল কলেজ, রিফা তাসফিয়া জয়নব রাজশাহী মেডিকেল কলেজ, ফারিহা নওশিন নাইচ খুলনা মেডিকেল কলেজ এবং ধৃতি মন্ডল ঢাকা সলিমুল্লাহ মেডিকেল কলেজে ভর্তি হবার সুযোগ লাভ করেছে। তাদের সফলতার জন্য কলেজ থেকে এই সংবর্ধনা প্রদান করা হয়।