তালা মহিলা কলেজে সংবর্ধনা সভা


343 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা মহিলা কলেজে সংবর্ধনা সভা
জানুয়ারি ২৭, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম জুলফিকার রায়হান ::

তালা মহিলা ডিগ্রী কলেজের আয়োজনে কলেজের গভর্নীং বড়ির সভাপতি ও নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহকে এবং কলেজের কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা সভা রবিবার সকালে কলেজ চত্বরে অনুষ্ঠিত হয়েছে।
তালা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন, সংবর্ধিত প্রধান অতিথি অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ- এমপি।
অনুষ্ঠানে স্বগত বক্তব্য রাখেন, কলেজের অধ্যক্ষ মা. আব্দুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কলেজের প্রতিষ্ঠাতা সভাপতি এম.এ কাশেম, সাতক্ষীরা উন্নয়ন সংস্থা (সাস) এর পরিচালক শেখ ইমান আলী, কলেজের পরিচালনা পরিষদের সদস্য মুক্তিযোদ্ধা মোড়ল আ. রশিদ। এছাড়া কলেজের উপাধ্যক্ষ শেখ শফিকুল ইসলাম, তালা বিদে সরকারি উচ্চ বিদ্যালয়য়ের প্রধান শিক্ষক মো. খালেকুজ্জামান, শিক্ষার্থী মাহবুবা ফেরদৌস দোলা ও ধৃতি মন্ডল প্রমূখ বক্তৃতা করেন। সমগ্র অনুষ্ঠানটির সঞ্চালনা করেন, কলেজের প্রভাষক জি.এম আসাদুজ্জামান ।
উল্লেখ্য, স্থানীয় নবনির্বাচিত সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ-কে সংবর্ধনা ও গত বছর কলেজ থেকে ১১ জন শিক্ষার্থী দেশের বিভিন্ন মেডিকেল কলেজে চান্স পাওয়ায় তাদেরকেও সম্মাননা দেয়া হয। এয়াড়া চলতি বছরের বৃহস্পতিবার থেকে অনুষ্ঠিত ২ দিন ব্যাপী ক্রীড়া ও সাংষ্কৃতিক প্রতিযোগীতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানও এসময় অনুষ্ঠিত হয়।

#