তালা মহিলা ডিগ্রী কলেজে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরষ্কার ও সম্মাননা প্রদান


524 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা মহিলা ডিগ্রী কলেজে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরষ্কার ও সম্মাননা প্রদান
মার্চ ২০, ২০১৭ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান তালা ::
তালা মহিলা ডিগ্রী কলেজে বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকাল থেকে কলেজ চত্বরে উক্ত ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ ও এইচএসসি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

কলেজের প্রতিষ্ঠাতা এম এ কাশেম’র সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের সংসদ সদস্য অ্যাড. মুস্তফা লুৎফুল্ল¬াহ।

প্রভাষক আছাদুজ্জামান ও ইমদাদুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. ফরিদ হোসেন, তালা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.

হাসান হাফিজুর রহমান, উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম, সাস পরিচালক শেখ ইমান আলী, জেলা পরিষদ সদস্য সাংবাদিক মীর জাকির হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান মো. ইখতিয়ার হোসেন, তালা আলিয়া মাদ্রাসার অধ্যক্ষ

মাও. সামছুর রহমান, বীর মুক্তিযোদ্ধা মোড়ল আ. রশিদ, ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার মো. আলাউদ্দীন জোয়াদ্দার, জেএসডির কেন্দ্রীয় নেতা মীর জিল্লুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিয়ার রহমান, অনুষ্ঠান বাস্তবায়ন কমিটির আহবায়ক কলেজ শিক্ষক আবু হাসান, শিক্ষার্থী জান্নাতুল সুমনা, ঋতি মন্ডল প্রমুখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন খলিশখালি সাবেক ইউপি চেয়ারম্যান সাব্বির হোসেন, উন্নয়ন প্রচেষ্টার পরিচালক ইয়াকুব আলী, মহিলা কলেজের শিক্ষক শিক্ষার্থী, অভিভাবক ও বিভিন্ন শ্রেণি পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ক্রিড়া প্রতিযোগীতার বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয় এবং তালা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রহমান বাকশিস এর কেন্দ্রীয় কমিটির যুগ্ন-সম্পাদক নির্বাচিত হওয়ায় কলেজের পক্ষ থেকে তাকে সংবর্ধনা প্রদান করা হয়।
##