তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়’র ৩ শিক্ষার্থীর মেডিকেলে চান্স


252 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়’র ৩ শিক্ষার্থীর মেডিকেলে চান্স
অক্টোবর ১৯, ২০১৯ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

চলতি বছর মেডিকেল কলেজ ভর্তি পরীক্ষায় তালার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান- তালা শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের ৩জন শিক্ষার্থী কৃতিত্ব অর্জন করেছে। মেডিকেল ভর্তি পরীক্ষায় উত্তীর্ণদের মধ্যে শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের সদ্য সাবেক শিক্ষার্থী উপজেলার ঢ্যামশাখোলা গ্রামের হানিফ সরদার’র মেয়ে রীমা আক্তার খুলনা মেডিকেল কলেজে, একই উপজলার জাতপুর গ্রামের তুষার বিশ্বাস’র মেয়ে এলিনা বিশ্বাস সাতক্ষীরা মেডিকেল কলেজে এবং ডুমুরিয়া উপজেলার চুকনগর গ্রামের শেখ আব্দুল কাদের’র মেয়ে তানভী কাদের তনু সিলেট মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছে।
এব্যপারে শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়’র অধ্যক্ষ এনামুল ইসলাম বলেন, অত্র কলেজটি প্রতিষ্ঠার পর থেকে অদ্যবদী কলেজের গভর্নীং বডির সভাপতি শহিদুল ইসলাম সহ গভর্নীং বডির অন্যান্য সদস্য, কলেজের শিক্ষক এবং অভিভাবকদের সম্মিলিত প্রচেষ্টায় এখানকার শিক্ষার্থীরা কাংখিত সাফল্য অর্জন করে যাচ্ছে। যার ধারাবাহিকতায় চলতি বছর এইচএসসি পরীক্ষায় এই কলেজ থেকে উল্লেখযোগ্য সংখ্যক পরীক্ষার্থী সফলতার সাথে উত্তীর্ণ হয়। এঁদের মধ্যে ‌‌দুইজন গোল্ডেন এ প্লাস সহ ১৮জন পরীক্ষার্থী এ প্লাস অর্জন করে।
কলেজ অধ্যক্ষ জানান, চলতি বছর এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ শিক্ষার্থীদের মধ্যে মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় অংশগ্রহন করা শিক্ষার্থীদের মধ্যে ৩জন শিক্ষার্থী সফলতা পেয়েছে। সফল এই শিক্ষার্থীদেরম মধ্যে এইচএসসি পরীক্ষায় রীমা ও এলিনা এ প্লাস এবং তনু গোল্ডেন এ প্লাস অর্জন করেছিল।

#