তালা সংবাদ ॥ তালা থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত


345 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা সংবাদ ॥ তালা থানা পুলিশের ওপেন হাউজ ডে অনুষ্ঠিত
নভেম্বর ১৬, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
“পুলিশ জনগনের সেবক, বিপদের বন্ধু” স্লোগানকে সামনে রেখে রবিবার বিকালে, তালা থানা চত্বরে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়েছে।

তালা থানা অফিসার-ইন-চার্জ এর আয়োজনে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে’ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করেন, সাতক্ষীরা জেলা পুলিশ সুপার চৌধুরী মঞ্জুরুল কবির পিপিএম (বার)। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, তালা থানার অফিসার-ইন-চার্জ মো. রেজাউল ইসলাম রেজা। বিশেষ অতিথির বক্তৃতা করেন, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, সিনিয়র সহকারী পুলিশ সুপার (কালিগঞ্জ সার্কেল) মো. মনির হোসেন, বীর মুক্তিযোদ্ধা এম. মইনুল ইসলাম ও অ্যাড. অনিত মূখার্জ্জী।

তালা থানা কমিউনিটি পুলিশিং কমিটির নেতৃবৃন্দসহ সকল শ্রেণির গণমানুষের অংশগ্রহনে অনুষ্ঠিত ওপেন হাউজ ডে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে তালা মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রহমান উপজেলা জাতীয় পার্টির সভাপতি ও তালা সদর ইউপি চেয়ারম্যান সাংবাদিক এস. এম. নজরুল ইসলাম, খেশরা ইউপি চেয়ারম্যান এস. এম. লিয়াকত হোসেন, তেঁতুলিয়া ইউপি চেয়ারম্যান মিয়াজান আলী মোড়ল, তালা বাজার বনিক সমিতির সভাপতি সাংবাদিক মীর জাকির হোসেন, আ.লীগ নেতা পিএম গোলাম মোস্তফা, ও সাবেক ছাত্রলীগ নেতা মো. ইকবল হোসেন প্রমুখ বক্তৃতা করেন।
##

তালায় জেএসডির কমিটি গঠন : অধ্যাপক আবু বক্কর সভাপতি, মীর জিল্লুর সাধারণ সম্পাদক
তালা প্রতিনিধি :
জাতীয় সমাজতান্ত্রি দল (জেএসডি) এর তালা উপজেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। একই সাথে তালা প্রশাসনিক থানা শাখারও কমিটি গঠন করা হয়।

রোববার সকালে তালা মুক্তিযোদ্ধা সংসদ সংলগ্ন শহীদ মিনার চত্বরে এক সভার মাধ্যমে কমিটি দু’টি গঠন করা হয়। সভায় সর্বসম্মতিক্রমে বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোড়ল আবু বক্করকে সভাপতি, জেএসডির কেন্দ্রীয় নেতা মীর জিল্লুর রহমানকে সাধারন সম্পাদক, গোবিন্দ ভদ্রকে যুগ্ম সাধারন সম্পাদক করে ১১ সদস্য বিশিষ্ট তালা উপজেলা জেএসডি’র কমিটি গঠন করা হয়। এছাড়া, একই সাথে আব্দুল মজিদ সরদারকে সভাপতি ও মীর রফিককে সাধারন সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট তালা প্রশাসসিক থানা শাখার কমিটি গঠন করা হয়। কমিটি গঠন উপলক্ষ্যে এক আলোচনা সভা বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোড়ল আবু বক্কর এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেএসডির কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা এম. এ গোফরান। বিশেষ অতিথির বক্তৃতা করেন, জেএসডির কেন্দ্রীয় নেতা সুধাংশু শেখর ও মীর জিল্লুর রহমান। জেএসডি নেতা গোবিন্দ ভদ্র’র পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে জেএসডি নেতা আব্দুল মজিদ সরদার, মীর রফিক, আনছার আলী প্রমুখ বক্তৃতা করেন। সভা শেষেÑ সভার প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা এম. এ গোফরান স্থানীয় সাংবাদিকবৃন্দ ও তালা মুক্তিযোদ্ধা সংসদের বরেন্য মুক্তিযোদ্ধাদের সাথে মতবিনিময় করেন।