তালা সংবাদ ॥ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে তালায় ছাত্রলীগের আনন্দ মিছিল


484 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা সংবাদ ॥ প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে তালায় ছাত্রলীগের আনন্দ মিছিল
অক্টোবর ৮, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি.এম. জুলফিকার রায়হান, তালা :
আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্প্রতি চ্যাম্পিয়ন অব দ্যা আর্থ এবং আইসিটি টেকসই উন্নয়ন পুরুস্কার লাভ করায় তালায় আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মিছিল শেষে ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে পথসভা অনুষ্ঠিত হয়। তালা উপজেলা ছাত্রলীগের আয়োজনে বৃহস্পতিবার উক্ত মিছিল ও সভার আয়োজন করা হয়।

ছাত্রলীগের আনন্দ মিছিল তালা উপশহরের গুরুত্বপূর্ন সড়ক প্রদক্ষিন করে। পরে স্থানীয় এরশাদ চত্বরে (তিন রাস্তা মোড়) এক পথ সভা উপজেলা ছাত্রলীগের সভাপতি সরদার মশিযার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নুরুল ইসলাম। বিশেষ অতিথির বক্তৃতা করেন, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, আ.লীগ নেতা ও খলিলনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান প্রণব ঘোষ বাবলু। উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শহিদুল ইসলাম’র পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে উপজেলা যুবলীগের আহবায়ক সরদার জাকির হোসেন, তালা সদর ইউনিয়ন আ.লীগের সভাপতি শাহাবুদ্দীন বিশ্বাস, খলিলনগর ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক মোড়ল সিরাজুল ইসলাম, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক মো. সেলিম হোসেন, ছাত্রলীগ নেতা তুহিন ও শ্রমিকলীগ নেতা শফিউর রহমান ডানলাপ প্রমুখ বক্তৃতা করেন। সভা থেকে দলীয় প্রধান ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তর্জাতিক পর্যায়ের দুটি গুরুত্বপূর্ন এ্যাওয়ার্ড লাভ করায়Ñ তাকে অভিনন্দন সহ শুভেচ্ছা জানানো হয়।
##

তালায় শহীদ ছাত্রদল নেতা সাইফুল আলমের মৃত্যু বার্ষিকী পালন
তালা (সাতক্ষীরা) প্রতিনিধি
বৃহস্পতিবার বিকালে তালা উপজেলা ছাত্রদল’র সাবেক সাধারণ সম্পাদক শহীদ সাইফুল আলমের ২১তম শাহাদাৎ বার্ষিকী পালিত হয়েছে। তালা উপজেলা ছাত্রদলের আয়োজনে, বিকালে শহীদ ছাত্রদল নেতার নিজ বাড়ি তালার রহিমাবাদ গ্রামে মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মিলাদ মাহিফিলে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সভাপতি মৃনাল কান্তি রায়, সাধারণ সম্পাদক উপাধাক্ষ্য শফিকুল ইসলাম, যুবদলের সাধারণ সম্পাদক সম ইয়াছিন উল্লাহ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি মির্জা আতিয়ার রহমান, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, শ্রমিক দলের সভাপতি গাজী আব্দুল হামিদ, মৎস্যজীবি দলের সভাপতি গাজী মাহাবুবুর রহমান, জাসাস সভাপতি সাংবাদিক সেলিম হায়দার, ছাত্রদলের সভাপতি সাইদুর রহমান সাইদ, ছাত্রনেতা এহসান, রনি, খলিল, ফারুখ, হাফিজ ও হাসান প্রমুখ। উল্লেখ্য ১৯৯৪ সালে ৮ অক্টোবর সকালে তালা উপেজলা ছাত্রদলের একটি মিছিল তালা সরকারী কলেজ’এ প্রবেশ করলে প্রতিপক্ষরা মিছিলের উপর বোমা হামলা চালায়। এতে তালা উপজেলা ছাত্রদলের তৎকালীন সাধারন সম্পাদক সাইফুল আলম ঘটনাস্থলে নিহত হয়।