তালা সংবাদ ॥ মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা প্রদান


665 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা সংবাদ ॥ মহিলা কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা প্রদান
মার্চ ৩১, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

তালা প্রতিনিধি
তালা মহিলা কলেজের উদ্যোগে চলতি ২০১৬ অত্র কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের এক বিদায় সম্বর্ধনা অনুষ্ঠান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় সংশ্লিষ্ট কলেজ কক্ষে অনুষ্ঠিত হয়েছে।
কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রহমান’র সভাপতিত্বে বিদায়ী ছাত্রীদের সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, অত্র কলেজের জিবি’র সহ-সভাপতি তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। সম্বর্ধনা অনুষ্ঠানে তালা উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান ও জিবি’র সদস্য সাস’র পরিচালক শেখ ইমান আলী বিশেষ অতিথির বক্তব্য রাখেন। কলেজের ক্রীড়া শিক্ষক গাজী নজরুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে অত্র কলেজের উপাধ্যক্ষ শেখ শফিকুল ইসলাম, সহকারী অধ্যাপক মো. আবু হায়দার, সহকারী অধ্যাপক নন্দী দিপংকর, প্রভাষক নিলুফার বানু, বিদায়ী ছত্রী ব্রতদি সরকার, একাদশ শ্রেণির ছাত্রী শামিমা খাতুন বক্তব্য রাখেন। অনুষ্ঠানে অত্র কলেজের ছাত্রী জান্নাতুল নাইমা সুমনা বিদায়ী ছাত্রীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন।
কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রহমান জানান, ২০১৬ সালের আসন্ন এইচএসসি পরীক্ষায় অত্র কলেজ থেকে ৩২৩ জন ছাত্রী অংশ গ্রহণ করবে।
##

তালা শহীদ কামেল মডেল হাই স্কুলে স্টুডেন্টস ক্যাবিনেট নির্বাচন অনুষ্ঠিত
তালা প্রতিনিধি
বৃহস্পতিবার তালা শহীদ কামেল মডেল হাই স্কুলে স্টুডেন্টস ক্যাবিনেট নির্বাচন অনুষ্ঠিত হয়। অত্র বিদ্যালয়ের শিক্ষকদের সহযোগীতায় ছাত্র-ছাত্রীদের মাধ্যমে সকাল ৮টা থেকে বিরতিহীন ভাবে ভোট গ্রহণ শেষে ফলাফল প্রকাশ করা হয়। এ বিদ্যালয়ের মোট ৬৪০ জন ছাত্র-ছাত্রীর মধ্যে ৫৭৫ জন ভোটাধিকার প্রয়োগ করে তাদের প্রতিনিধি নির্বাচন করেন। শিশু ও কৈশোরকাল থেকে গণতন্ত্রের চর্চা ও গনতান্ত্রিক মূল্যবোধের প্রতি শ্রদ্ধাশীলতা অর্জনের জন্য সরকারের এই মহতি উদ্যোগকে স্বাগত জানিয়ে বিদ্যালয়ের শিক্ষক কর্মচারী, অবিভাবক ও পরিচালনা কমিটির সদস্যগন নির্বাচন কার্যক্রমে সার্বিক সহযোগীতা প্রদান করেন। বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের প্রত্যক্ষ ভোটের মাধ্যমে নির্বাচনে জয়লাভ করে যথাক্রমে- মো. সাগর মোড়ল (১০ম শ্রেণি), দ্বিপান্বিতা বিশ্বাস (৯ম শ্রেণি), শেখ সৈকত আহাদ (৮ম শ্রেণি), সৌম্য জ্যোতি হালদার (৬ষ্ঠ শ্রেণি), রাফিজা খাতুন (৯ম শ্রেণি), ফয়সালুল ইমাম (৬ষ্ঠ শ্রেণি) ও মো. ইমরান হায়দার (৬ষ্ঠ শ্রেণি)। আগামী ২ এপ্রিল এই কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হবে বলে স্কুল সূত্রে জানা যায়। বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব এমএ কাশেম এবং প্রধান শিক্ষক জনাব শক্তিপদ কর ও শিক্ষকগন তাৎক্ষনিক ভাবে নির্বাচিত প্রতিনিধিদের অভিনন্দন জানিয়েছেন।