তালা সংবাদ ॥ মাগুরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হালিম টুটুলের গণসংযোগ


485 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা সংবাদ ॥  মাগুরা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী আব্দুল হালিম টুটুলের গণসংযোগ
অক্টোবর ২৬, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা প্রতিনিধি :
আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে উপজেলার মাগুরা ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ অব্যাহত রেখেছেন শেখ আব্দুল হালিম টুটুল। বিগত ২০১১ সালের ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী ছিলেন মাগুরা গ্রামের বিশিষ্ট সমাজ সেবক প্রভাষক আব্দুল হালিম টুটুল। নির্বাচনের পর থকে অদ্যবদী তিনি ইউনিয়নে গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। আব্দুল হালিম টুটুল অধ্যাপনার পাশাপাশি মিডিয়া ব্যবসার সাথে জড়িত রয়েছে।

তিনি তালা উপজেলা আ.লীগের সক্রীয় নেতা। মাগুরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলের সমর্থন এবং ভোটারদের আস্থা অর্জন করার জন্য নিরলস ভাবে কার্য্যক্রম চালিয়ে যাচ্ছেন। ইউনিয়নের সাধারন মানুষ থেকে শুরু করে সব শ্রেণির মানুষের পাশে থেকে তিনি চেয়ারম্যান হয়ে মাগুরা ঐতিহ্যবাহী মাগুরা ইউনিয়নকে আধুনিক ও মডেল করার জন্য প্রতিশ্র“তিবদ্ধ। সকল ধর্মীয়, সামাজিক, সাংস্কৃতিক ও পারিবারিক নানাবিধ কর্মসূচীতে নিয়োমিত অংশগ্রহন করে মানুষের পাশে থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। নিজ অনুগত কর্মী ও দলীয় নেতা-কর্মীদের সাথে নিয়ে সদ্য শেষ হওয়া শারদীয় দূর্গা পূজার সময় তিনি ইউনিয়নের সকল পূজা মন্ডপ পরিদর্শন করেছেন এবং পূজা কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেছেন।

এছাড়া বিভিন্ন ক্রীড়া ও সাস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহন করে আয়োজকদের উৎসাহ দিয়ে যাচ্ছেন। সদালাপি প্রভাষক আব্দুল হালিম টুটুল বিভিন্ন শিক্ষা, সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠানে নেতৃত্ব দিয়ে আসছেন। এছাড়া এলাকা থেকে মাদক, সন্ত্রাস ও সামাজিক অপরাধসমুহ নির্মুলে একক ভাবে কাজ করে যাচ্ছেন। এসব কারনে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের দলীয় সর্মথনসহ সাধারন মানুষদের সমর্থন নিয়ে চেয়ারম্যান নির্বাচন হবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন।
####
তালা সদর মডেল ইউনিয়নে স্বপ্ন প্রকল্পের উপকারভোগীদের পারিশ্রমিক প্রদান
তালা প্রতিনিধি
ইউএনডিপির অর্থায়নে, সরকারের স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের অধিনে উপজেলার তালা সদর মডেল ইউনিয়নে স্বপ্ন প্রকল্পের উপকারভোগীদের পারিশ্রমিক প্রদান করা হযেছে। বেসরকারি সংস্থা সুশীলন’র স্বপ্ন প্রকল্পর মাধ্যমে ইউনিয়ন পরিষদের তত্বাবধানে ৩৬ জন হতদরিদ্র ও অসহায় মহিলা প্রকল্পের উপকারভোগী হিসেবে কাজ করছে। রবিবার দুপুরে তালা উপজেলা নির্বাহী অফিসার মো. মাহবুবুর রহমান প্রধান অতিথি হিসেবে ইউনিয়ন পরিষদ হলরুমে এক সভার মাধ্যমে মহিলাদের হাতে পারিশ্রমিকের অর্থ প্রদান করেন। সংশ্লিষ্ঠ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাংবাদিক এস. এম. নজরুল ইসলাম সভায় সভাপতিত্ব করেন। ইউপি সচিব রেহেনা খাতুন সভার সঞ্চালনা করেন। এসময় তালার সিনিয়র সাংবাদিক এম. এ. ফয়সাল, জুলফিকার রায়হান, ইউএনও অফিসের কর্মকর্তা রজব আলী, ইউপি সদস্য আব্দুস সাত্তার, মৃনাল কান্তি সাহা, খাইরুল ইসলাম মিঠু, রেবেকা বেগম, মুক্তিযোদ্ধা মোহাম্মাদ আলী ও স্কপ্ন প্রকল্পের সুপারভাইজার রেহেনা বেগমসহ উপকারভোগী ৩৬ জন মহিলা উপস্থিত ছিলেন। উল্লেখ্য, স্বপ্ন প্রকল্প’র মাধ্যমে ৩৬ জন অসহায় মহিলা ইউনিয়নের সরকারি অবকাঠামো রক্ষনা-বেক্ষনের দায়িত্বে নিয়োজিত রয়েছে।

###
আ.লীগ নেত্রীর খলিলনগর ইউনিয়নের পূজা মন্ডপ কমিটির নেতাদের সাথে মতবিনিময়
তালা প্রতিনিধি
শারদীয় দূর্গা পূজা চলাকালীন সময় উপজেলার খলিলনগর ইউনিয়নের বিভিন্ন দূর্গা পূজা মন্ডপ পরিদর্শন করেছেন স্থানীয় আ.লীগ নেত্রী, সমাজসেবিকা নাসিমা আহম্মেদ। তিনি হাজরাকাঠি গ্রামের বাসিন্দা এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ডের সাথে দীর্ঘদিন ধরে জড়িত রয়েছেন। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাসিমা আহম্মেদ খলিলনগর ইউনিয়নের সংরক্ষিত ১, ২, ও ৩ নং ওয়ার্ডে সদস্যা প্রার্থী। নিজ দলীয় নেতৃবৃন্দসহ ইউপি সদস্য শেখ আক্কাচ আলী, গনপূর্ত বিভাগের কর্মকর্তা মো. আবুল কাশেম, উপজেলা ছাতলীগ নেতা শেখ তুহিন, এলাকার বিশিষ্ট ব্যক্তি খবির হোসেন, সেকেন্দার আলী, হারুন, প্রহল্লাদ, মিন্টু, সিরাজুল, ইয়াছিন, গোফুর মোড়ল, লুৎফর রহমান ও জামাল শেখসহ শতাধিক লোকজন নিয়ে তিনি হাজরাকাঠি,মহান্দি, নুরুল্লাপুর, ফতেপুর, হরিশ্চন্দ্রকাঠি, গোনালী ও কাটবুনিয়াসহ একাধিক স্থানে অনুষ্ঠিত দূর্গা পূজা মন্ডপ পরিদশন করেন এবং পূজা কমিটির নেতৃবৃন্দর সাথে শুভেচ্ছা বিনিময় করেন।