তালা সংবাদ ॥ সদ্য যোগদানকৃত ইউএনও সাথে সদর ইউপি চেয়ারম্যানের সাক্ষাত


477 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা সংবাদ ॥ সদ্য যোগদানকৃত ইউএনও সাথে সদর ইউপি চেয়ারম্যানের সাক্ষাত
মে ২৩, ২০১৬ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান,তালা:
সদ্য যোগদানকৃত তালা উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসেন এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন। ইউএনও মো. ফরিদ হোসেন তালায় যোগদান করার পর তিনি রোববার প্রথম অফিস করেন। এদিন সকালে নব নির্বাচিত তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন উপজেলা নির্বাহী অফিসার মো. ফরিদ হোসনকে ফুল দিয়ে অভিনন্দন জনান এবং সৌজন্য সাক্ষাতে মিলিত হন। এসময় ইউপি সচিব রেহেনা খাতুন, ইউপি সদস্যা রেহেনা বেগম, সাহিদা বেগম, ইউপি সদস শেখ আব্দুর রাজ্জাক, মীর সামছুজ্জোহা কল্লোল, মো. মফিজুল ইসলাম, আছাদুল ইসলাম, হাফিজুর রহমান শিকদার, মো. ইয়াছিন সরদার, আদর্শ যুব সংঘ’র সাধারন সম্পাদক জি.এম. এমদাদুল হক পলাশ, তথ্য উদ্যোক্তা রোকেয়া খাতুন সহ ইউনিয়ন পরিষদের সকল সদস্য/সদস্যা, সাংবাদিক এবং আ.লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সৌজন্য সাক্ষাতকালে ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন তালা সদর ইউনিয়ন পরিষদের জলাবদ্ধাতা সমস্যা সহ বিভিন্ন সমস্যার চিত্র তুলে ধরেন এবং তা সমাধানের জন্য উপজেলা নির্বাহী অফিসারের সহযোগীতা কামনা করেন।####

তালায় এনজিও সাস’র পরিচালক শেখ ইমান আলীর মাতার মৃত্যু

বি. এম. জুলফিকার রায়হান,তালা:
তালার বেসরকারি উন্নয়ন সংগঠন “সাতক্ষীরা উন্নয়ন সংস্থা” (সাস) এর নির্বাহী পরিচালক শেখ ইমান আলীর মাতা মোমেনা খাতুন (৮৫) ইন্তেকাল করেছেন(ইন্না লিল্লাহে……রাজেউন)। বার্ধক্যজনিত নানান অসুখে দীর্ঘদিন ভোগার পর রোববার রাত ৮টার দিকে তালা উপশহরে বসবাসরত বড় পুত্র উন্নয়ন প্রচেষ্টা পরিচালক শেখ ইয়াকুব আলীর বাড়িতে তিনি মৃত্যুবরন করেন। মৃত্যুকালে মরহুমা মোমেনা খাতুন সাস ও উন্নয়ন প্রচেষ্টা নামের দু’টি বৃহত এনজিও এর পরিচালক দুই কৃত্বি পুত্র যথাক্রমে শেখ ইমান আলী ও ইয়াকুব আলী এবং একমাত্র কন্যা সহ বহু সংখ্যাক আত্বীয়-স্বজন এবং শুভাকাংখি রেখে গেছেন।

সোমবার সকাল ১১ টায় নিজ গ্রাম মুড়াকলিয়ায় জানাযা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। এরপূর্বে মোমেনা খুতন এর মৃত্যুতে শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করতে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও সাবেক মন্ত্রী সৈয়দ দীদার বখত্, তালা উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, উত্তরণ পরিচালক শহিদুল ইসলাম, তালা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রহমান, শহীদ মুক্তিযোদ্ধা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এনামুল ইসলাম, উপাধ্যক্ষ মো. শফিকুল ইসলাম, তালা সদর ইউপি চেয়ারম্যান সরদার জাকির হোসেন, সাবেক চেয়ারম্যান সাংবাদিক নজরুল ইসলাম, ধানদিয়া ইউপি চেয়ারম্যান মো. জাহাঙ্গীর হোসেন, সাতক্ষীরা জেলা জামায়াত নেতা ডা. মাহমুদুল হক, ভূমিজ ফাউন্ডেশন’র নির্বাহী পরিচালক অচিন্ত্য সাহা ও সেতু পরিচালক আবুল হোসেন সহ এনজিও প্রতিনিধি, সাংবাদিক, জনপ্রতিনিধি, সুশীল সমাজ প্রতিনিধি ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত হন। উপস্থিত নেতৃবৃন্দ একই সাথে মরহুমার জানাযা নামাজে উপস্থিত হন।

এদিকে, এনজিও সাস পরিচালক শেখ ইমান আলী ও উন্নয়ন প্রচেষ্টা পরিচালক ইয়াকুব আলীর মায়ের মৃত্যুতে সাস ও উন্নয়ন প্রচেষ্টার সকল কর্মকর্তা ও কর্মচারীরা সহ তালা রিপোর্টার্স ক্লাবের সভাপতি মীর জাকির হোসন, সহ-সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক গাজী জাহিদুর রহমান, যুগ্ন সম্পাদক মো. নুর ইসলাম, সাংগঠনিক সম্পাদক বি.এম. জুলফিকার রায়হান, ক্লাবের সদস্য জয়দেব চক্রবর্তী, সেলিম হায়দার, কাজী আরিফুল হক ভুলু, জাহাঙ্গীর হোসেন, আসাদুজ্জামান রাজু, রফিকুল ইসলাম, খলিলুর রহমান ও এমএ জাফর প্রমুখ গভীর শোক প্রকাশ করেছেন।

###