তালা সদর ইউপি নির্বাচনে জাপা প্রার্থী নজরুল ইসলামের মনোনয়ন জমা


281 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা সদর ইউপি নির্বাচনে জাপা প্রার্থী নজরুল ইসলামের মনোনয়ন জমা
মার্চ ১৭, ২০২১ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে রির্টানিং কর্মকতা উপজেলা নিবৃাচন অফিসার রাহুল রায়’র কাছে মনোনয়ন পত্র জমা দিয়েছেন তালা সদর ইউনিয়নের জাপা মনোননীত প্রার্থী সাবেক চেয়ারম্যান সাংবাদিক এসএম নজরুল ইসলাম। বুধবার (১৭ মার্চ) বিকালে বিপুল সংখ্যক নেতাকর্মী নিয়ে তিনি মনোনয়নপত্র জমাদেন।
মনোনয়ন পত্র জমা দিয়ে তালা সদরের চেয়ারম্যান পদপ্রাথী সাংবাদিক এসএম নজরুল ইসলাম বলেন, তালা সদরের সাধারন ভোটাররা লাঙ্গল প্রতিকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করবে ইনশল্লাহ।
এসময় তালা উপজেলা নির্বাচন কর্মকর্তা রাহুল রায় প্রার্থীদের আচারন বিধি লংঘন না করার অনুরোধ জানিয়ে বলেন, যদি কোনও প্রার্থী নির্বাচনী আচর বিধি লংঘন করেন তবে সেই প্রার্থীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। এছাড়া তিনি বলেন, লেভেল প্লেয়িং ফিল্ড নিশ্চিত করে তালা উপজেলার সব ক’টি ইউনিয়নে নির্বাচন অবাধ, সুষ্ঠ ও উৎসবমূখর পরিবেশে অনুষ্ঠিত হবে। এজন্য প্রশাসনের পক্ষ থেকে সব ধরনের ব্যবস্থা গ্রহন করা হচ্ছে।
উল্লেখ্য, নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী, আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১৮ মার্চ, মনোনয়নপত্র যাচাই-বাছাই ১৯ মার্চ এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ২৪ মার্চ। তালা সদর ইউপি নির্বাচনে মোট ভোটার ২৮ হাজার ৫১৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার ১৪ হাজার ৩২০ জন ও মহিলা ভোটার ১৪ হাজার ১৯৭ জন।

#