তালা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের সথে সাংবাদিকদের মতবিনিময়


354 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষের সথে সাংবাদিকদের মতবিনিময়
অক্টোবর ৩, ২০১৫ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান, তালা :
তালা সরকারি কলেজে শিক্ষার মান উন্নয়ন, কলেজের অবকাঠামো উন্নয়ন ও শিক্ষার সুন্দর পরিবেশ সৃষ্টিসহ বিভিন্ন বিষয় নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন তালা সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল্লাহ হাবিব। শনিবার সকালে কলেজের নিজস্ব কক্ষে তালায় কর্মরত সিনিয়র সাংবাদিকদের সাথে তিনি মতবিনিময় সভায় মিলিত হন।

ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো. আব্দুল্লাহ হাবিব এসময় বলেন, ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান তালা সরকারি কলেজে ভারপ্রাপ্ত অধ্যক্ষ হিসেবে যোগদান করার পর থেকে তিনি কলেজে শিক্ষার পরিবেশ আরও উন্নত করার চেষ্টা অব্যাহত রেখেছেন। কলেজে বর্তমানে শিক্ষার পরিবেশ উন্নয়নে ছাত্র/ছাত্রীদের হাজিরা বৃদ্ধি সহ পাঠদান কার্য্যক্রম নিয়োমিত করা হয়েছে। এছাড়া কলেজের অবকাঠামোসহ অন্যান্য বিষয়ে উন্নয়ন করার চেষ্টা অব্যাহত রয়েছে।

তিনি আরও বলেন, কলেজের সামগ্রিক উন্নয়’র লক্ষ্যে অচিরেই স্থানীয় সকল স্তরের জনপ্রতিনিধি, শিক্ষাথী, অভিভাবক, সাংবাদিক, সুশীল সমাজ ও শিক্ষানুরাগী ভ্যক্তিদের সমন্বয়ে মত বিনিময় সভা করা হবে। সভা থেকে গৃহিত সিদ্ধান্ত মোতাবেক কলেজটি পরিচালনা করা হবে।

মত বিনিময়কালে তালায় কর্মরত সিনিয়র সাংবাদিকরাসহ কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক শামীম হোসেন, স্টাফ কাউন্সিলের সম্পাদক শরীফ-উল-আলম, দর্শন বিভাগের প্রভাষক জয়দেব ঘোষ এবং শিক্ষক পর্ষদের যুগ্ম সম্পাদক ও ইতিহাস বিভাগের প্রভাষক জাহাঙ্গীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।