তালা হাসপাতালের প্রথম করোনা পজেটিভ ডা. রায়হান’র করোনা জয়


267 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তালা হাসপাতালের প্রথম করোনা পজেটিভ ডা. রায়হান’র করোনা জয়
জুলাই ৯, ২০২০ তালা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বি. এম. জুলফিকার রায়হান ::

তালা হাসপাতালের প্রথম করোনায় আক্রান্ত চিকিৎসক মো. রায়হান ইসলাম (৩১) করোনা জয় করে এখন সুস্থ্য। ৮ জুলাই(বুধবার) তাঁর পুনঃ করোনা পরীক্ষার রিপোর্ট নেগিটিভ আসায় তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার ফারাহ ফেরদৌস মো. রায়হান ইসলাম কে করোনা মুক্ত ঘোষনা করেন। এদিকে খবর পেয়ে তালা থানার এসআই মেহেদী হাসানসহ তার সঙ্গীয় ফোর্স চিকিৎসক রায়হানের বাড়ী যেয়ে তার পরিবারকে লকডাউন মুক্ত করেন।
তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ- সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. রায়হান ইসলাম এ প্রতিবেদক কে বলেন, গত ২১ জুন করোনা পরীক্ষার জন্য নমুনা দিয়ে আসার পর ২৫ জুন আমার করোনা রিপোর্ট পজেটিভ আসে। আক্রন্ত হওয়ার পর কোয়ারেন্টাইনে থেকে প্রয়োজনীয় চিকিৎসা নিয়ে সকলের দোয়া ও আল্লাহর রহমতে এখন সুস্থ্য আছি।
তালা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডাক্তার ফারাহ ফেরদৌস এ প্রতিবেদক কে বলেন, তালা হাসপাতালের উপ- সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার মো. রায়হান ইসলাম প্রথম করোনায় আক্রান্ত হওয়ার পর আমরা খুব উদ্বিগ্ন ছিলাম। ৮ জুলাই (বুধবার) তার করোনা পরীক্ষার রিপোর্ট নেগিটিভ আসায় আমরা তালা থানার অফিসার ইনচার্জ কে তার বাড়ীর লকডাউন তুলে নেওয়ার জন্য অনুরোধ জানিয়েছি এবং মো. রায়হান ইসলামের শারীরিক অবস্থার খোজ খবর নিয়েছি। বর্তমান তিনি সুস্থ্য আছেন।

#