তাসকিন-সানির বিকল্প প্রস্তুত


351 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
তাসকিন-সানির বিকল্প প্রস্তুত
মার্চ ১৩, ২০১৬ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
জিম্বাবুয়েকে গুড়িয়ে টি-২০ বিশ্বকাপের সুপার টেনে জায়গা নিয়েছে আফগানিস্তান। চূড়ান্ত পর্বে জায়গা নিতে আজ বাংলাদেশকেও জিততে হবে। হারাতে হবে মধ্যপ্রাচ্যের দেশ ওমানকে। জীবন বাজির ওমান ম্যাচে কুঞ্চিত ভ্রু নিয়ে নামছেন মাশরাফিরা। জানতে পারছেন না আরাফাত সানির পরীক্ষার ফল কি?

এদিকে, আজ ওমানের বিপক্ষে খেলা শেষে বোলিং অ্যাকশন পরীক্ষা দিতে চেন্নাইয়ের স্যার রামচন্দ্র বিশ্ববিদ্যালয়ে যাবেন ডান হাতি ফাস্ট বোলার তাসকিন আহমেদ। আগামীকাল সোমবার পরীক্ষা দিবেন ডান হাতি এই পেসার।

নেদারল্যান্ডসের বিপক্ষে খেলার পর তাসকিন ও আরাফাতের বোলিং অ্যাকশনকে প্রশ্নবিদ্ধ বলেন ম্যাচ রেফারি অ্যান্ড্রু পাইক্রফট। এরপর আইসিসি অফিশিয়ালি বিষয়টি জানায় বিসিবিকে। ম্যাচ রেফারির এমন সিদ্ধান্তে বিস্মিত হয়েছেন বাংলাদেশ কোচ চন্ডিকা হাতুরাসিংহে। তিনি প্রশ্ন তুলেছেন আইসিসির কার্যক্রম নিয়ে। তাসকিন ও আরাফাতের ফল যেমনই হউক, দুজনের রিপ্লেসম্যান ঠিক করে রেখেছেন ফারুক আহমেদের নেতৃত্বাধীন প্যানেল। দু’জনের কেউ যদি পরীক্ষায় পাস করতে ব্যর্থ হন, তাহলে পরিবর্তিত ক্রিকেটার হিসেবে কলকাতা উড়ে যাওয়ার রেসে সবার চেয়ে এগিয়ে ডান হাতি পেসার মোহাম্মদ শহীদ। এছাড়া প্রস্তুত রাখা হয়েছে শফিউল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, সাঞ্জামুল ইসলাম ও সাকলাইন সজীবকে।

ওমানের বিপক্ষে অলিখিত ফাইনাল খেলবেন গতির রাজা তাসকিন। খেলবেন না আরাফাত। সবাইকে বিস্মিত ম্যাচ রেফারি যখন দুজনের বোলিং অ্যাকশন নিয়ে সন্দেহ করেন, তার দিন কয়েক আগে ভারতের বিপক্ষে টি-২০ এশিয়া কাপের ফাইনালে খেলেন তাসকিন। ফাইনাল না খেললেও টুর্নামেন্ট খেলেছেন আরাফাত। তখন তাদের বোলিং অ্যাকশন নিয়ে কোনো প্রশ্ন উঠেনি। এছাড়াও ২০১৫ সালের বিশ্বকাপ ক্রিকেটে দু’জনেই খেলেছেন। তখনো কোনো প্রশ্ন উঠেনি। অথচ যখন গতির ঝড় ওঠাতে প্রস্তুত, তখনই তার অ্যাকশন নিয়ে সন্দেহ পোষণ করেছেন।