দলমতের উদ্ধে থেকে পৌর সভার উন্নয়নে কাজ করতে চাই: মেয়র প্রার্থী মিঠু খান


549 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দলমতের উদ্ধে থেকে পৌর সভার উন্নয়নে কাজ করতে চাই: মেয়র প্রার্থী মিঠু খান
নভেম্বর ৬, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার :
মেয়র প্রার্থী নাসিম ফারুক খানের নির্বাচনী পথ সভা অনুষ্ঠিত হয়েছে।
গতকাল শুক্রবার বিকাল ৪টায় পৌর সভার ৮নং ওয়ার্ডের কামাল নগর দক্ষীণ পাড়া এলাকার এলাকা বাসির আয়োজনে এপথ সভা অনুষ্ঠিত হয়।
সুলতান আহমেদ দুলাভাইয়ের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, সাতক্ষীরা পৌর সভার মেয়র প্রার্থী নাসিম ফারুক খান মিঠু।

এলাকা বাসির পক্ষে বক্তব্য রাখেন, আব্দুল আল মামুন রাজু,ফারুক হাজি, গফুর হাজি, হাফিজুর রহমান মুকুল, হাফিজুর রহমান শাহিন, এজহারুল হক আজাদ, সাবুর আলীসহ অনেকে। পথসভা পরিচালনা করেন মুজিবুর রহমান ও আব্দুল আল মামুন।

পথ সভায় মেয়র প্রার্থী নাসিম ফারুক খান মিঠু বলেন, আমার জন্ম কামাল নগরে, আমি আমার বাবার মত কামাল নগরের মানুষকে ভাল বাসি। কামাল নগর মানুষের কাছে আমার কোন দল নেই আমি কামান নগরের সন্তান এটাই আমার পরিচয়। আপনারা আমাকে আপনাদের স্নেহ, মায়া মমতা, ভালবাসা আর দায়িত্ববোধ থেকে মেয়র নির্বাচিত করবেন। যিনি মেয়র আছেন, যারা ছিলেন, থাকবেন এবং যাদের সাথে আমি আগামি মেয়র নির্বাচন করছি সবাই যোগ্য প্রার্থী। এজন্য আমার দ্বারা যেন তাদের বিরুদ্ধে কোন কোটুক্তি না হয় সে দোয়া করবেন।

নির্বাচনে হারজিত এটা বিষয় না। মানুষের জীবনে একটি সময় আসে মানুষের সেবা করার। আমি অনেক কিছু করেছি যেমন, মসজিদ, মাদ্রাসা, গোরস্থান। আবার অনেক কিছু সাধ্য থাকা সত্বেও করতে পারিনা যেটা আমার করার অধিকার নেই যেমন, রাস্তা, স্কুল, কলেজ, বিদ্যুত, ড্রেন ইত্যাদি। তাই এই না পারা কাজগুলি করার জন্য আমি আগামি ৫বছরের জন্য আপনাদের এবং সাতক্ষীরা পৌর সভার উন্নয়নে কাজ করার জন্য এসেছি। যদি আপনারা আমকে আপনাদের পাশে থেকে দল মতের উদ্ধে থেকে আনাদের ও পৌর সভার মানুষের সকল উন্নয়নে কাজ করার যোগ্য মনে করেন তাহলে আপনাদের মূল্যবান ভোটটি আমাকে দিবেন।