দল পেয়েছেন অলক কাপালি


331 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দল পেয়েছেন অলক কাপালি
অক্টোবর ২৫, ২০১৫ খেলা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ভয়েস অব সাতক্ষীরা ডটকম ডেস্ক :
বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) তৃতীয় আসরে বৃহস্পতিবার প্লেয়ার্স ড্রাফটে দল পাননি বাংলাদেশ জাতীয় দলের এক সময়কার তারকা অলরাউন্ডার অলক কাপালি। তবে কাপালিকে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে খেলার প্রস্তাব দিয়েছেন দলটির কোচ সালাহউদ্দিন। এরপরই স্বস্তির নিঃশ্বাস ফেলেছেন এই তারকা।

এ প্রসঙ্গে অলক কাপালি বলেন, প্রথমে কোনো দল না পেয়ে আমি সত্যি হতাশ হয়ে পড়েছিলাম। গত মৌসুমে ডাবল সেঞ্চুরি করেছি। সেঞ্চুরিও ছিল। তাই আশা করছিলাম কোনো দল ডাকবেই। অনেক আশা করেছিলাম লটারি পর্বে আমাকে হয়তো কোনো দল নিবে। কিন্তু যখন নিল না তখন খুবই হতাশ হয়েছি। পরে বৃহস্পতিবার রাতে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কোচ মোহাম্মদ সালাহউদ্দিন আমাকে তার দলে খেলার জন্য প্রস্তাব দেন। আমি সালাহউদিন ভাইকে বলেছি যে, তাদের দলে খেলতে আমার কোনো আপত্তি নেই।

উল্লেখ্য, জাতীয় দলের হয়ে এক সময় মাঠ কাঁপালেও ২০০৮ সালে ভারতের বিদ্রোহী ক্রিকেট লীগ আইসিএল টি-টোয়েন্টিতে অংশ নেওয়ায় জাতীয় দলে নিষিদ্ধ হন অভিজ্ঞ এই ক্রিকেটার। পরবর্তীতে নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরলেও সেই ফর্ম আর ফিরে পাননি তিনি। যদিও ঢাকা ওরিয়র্সের হয়ে দুর্দান্ত পারফর্ম করেছিলেন অলক কাপালি। তাই তো বিপিএল’র আগের দুটি আসরে যথেষ্ট কদর ছিল তার।—সুত্র:-বাংলাদেশ প্রতিদিন।