দাউদকান্দিতে শ্যামলী পরিবহনের দুই বাস খাদে, নিহত ২


284 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দাউদকান্দিতে শ্যামলী পরিবহনের দুই বাস খাদে, নিহত ২
আগস্ট ২৫, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ৪৫ মিনিটের ব্যবধানে শ্যামলী পরিবহনের দু’টি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে। এতে দুই যাত্রী নিহত এবং অর্ধশতাধিক যাত্রী আহত হয়েছে।

শনিবার ভোর পৌনে ৫টার দিকে উপজেলার জিংলাতলী এলাকায় একটি এবং সাড়ে ৫টার দিকে রায়পুর এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আরেকটি বাস খাদে পড়ে গেলে হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন— চট্টগ্রামের আনোয়ারা এলাকার জাহাঙ্গীর আলমের ছেলে ইয়াছিন মিয়া ও বগুড়ার সোনাতলা এলাকার জামাল উদ্দিন।

দাউদকান্দি হাইওয়ে থানার ওসি আবুল কালাম আজাদ জানান, দিনাজপুর থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের যাত্রীবাহী একটি বাস ভোর পৌনে ৫টার দিকে মহাসড়কের জিংলাতলী এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের দুই যাত্রী নিহত হয়। আহত হয় অন্তত ২৫ জন।

তিনি আরও জানান, ভোর সাড়ে ৫টার দিকে মহাসড়কের রায়পুর এলাকায় চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের আরেকটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে কেউ নিহত না হলেও অন্তত ৩০ জন যাত্রী আহত হয়।

ওসি আজাদ জানান, দু’টি দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করে। পরে আহতদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়।