দিনের শুরুতেই চুয়াডাঙ্গার সড়কে ঝরল ৬ প্রাণ


163 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দিনের শুরুতেই চুয়াডাঙ্গার সড়কে ঝরল ৬ প্রাণ
আগস্ট ৮, ২০২০ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

চুয়াডাঙ্গা সদর উপজেলায় বাসের ধাক্কায় ছয়জন নিহত হয়েছে। শনিবার সকাল ৬টার দিকে উপজেলার সরোজগঞ্জ বাজারে এ ঘটনা ঘটে। এতে আহত হয়েছে চারজন।

পুলিশ, ফায়ার সার্ভিস, হাসপাতাল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনাস্থলে পাঁচজন এবং হাসপাতালে নেওয়ার পর আরেকজনের মৃত্যু হয়। তাৎক্ষণিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি।

তবে স্থানীয়ভাবে জানা গেছে, নিহতরা সবাই দিনমজুর। কাজের উদ্দেশ্যে তারা আলমসাধুতে করে যাচ্ছিলেন।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু ফখরুল মোহাম্মদ জিহাদ পাঁচ জন নিহতের কথা নিশ্চিত করেছেন। তিনি জানান, বাসের ধাক্কায় ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন।

এদিকে বাসের ধাক্কায় আহত পাঁচজনকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেওয়ার পর চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়। চুয়াডাঙ্গা সদর হাসপাতালে আবাসিক মেডিকেল অফিসার (আরওমও) ডা. শামীম কবির এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, সরোজগঞ্জ বাজার এলাকায় ঢাকাগামী রয়্যাল এক্সপ্রেস পরিবহনের বাসটি আলমসাধুকে পেছন থেকে ধাক্কা দেয়। একই সময়ে একটি পাখিভ্যান ও মোটরসাইকেলকেও ধাক্কা দেয় বাসটি। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হন। গুরুতর আহত হন আরও ৫ জন।

চুয়াডাঙ্গা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক আব্দুস সালাম জানান, আহত পাঁচজনকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহত কারো পরিচয় শনাক্ত করা যায়নি।