দীপিকাকে পটাতে চান রাসেল


592 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দীপিকাকে পটাতে চান রাসেল
জুন ২৮, ২০১৫ বিনোদন
Print Friendly, PDF & Email

 

 

ভয়েস ডস্কে :
নঃিসন্দহেে বলউিডরে এই সময়রে সবচয়েে জনপ্রয়ি নায়কিা তনি।ি তার খ্যাতরি দ্যুতি বাড়ছে নত্যিদনি। গলে কয়কে বছরে পরপর হটি ছবি উপহার দয়িে দীপকিা পাড়ুকোন বলউিডে নজিরে অবস্থান পোক্ত করে নয়িছেনে। তার নামে পাগল বলউিডপ্রমেী র্দশককূল। এসব বৃত্তান্ত অবশ্য পুরানো হয়ছেে এতোদনি।ে নতুন তথ্য- রাসলে ব্র্যান্ডরে মতো বশ্বিসরো কমডেয়িান, হলউিড তারকাও ভক্ত দীপকিার!

গুজব বা গুঞ্জন নয়, নজিরে দীপকিাভক্তরি কথা বলছেনে রাসলে ব্র্যান্ড স্বয়ং। সঙ্গে জানয়িছেনে নজিরে একটি মনোবাসনাও, দীপকিাকে ‘পটাত’ে চান তনি!ি

দীপকিাকে ‘পটাত’ে চান রাসলে
রাসলে ব্র্যান্ড
একটি কমডেভিত্তিকি আয়োজনে অংশ নতিে রাসলে র্বতমানে ভারতে আছনে। অবশ্য খ্যাতমিান এই কমডেয়িানরে ভারত আগমন এখন আর বশিষে কোনো ঘটনা নয়! গত পাঁচ/ ছয় বছরে বারবার তনিি ফরিে এসছেনে ভারত।ে এখানকার সংস্কৃত,ি ঐতহ্যিকে চয়েছেনে আত্মস্থ করত।ে পপগায়কিা কটেি পরেরি সঙ্গে তার বয়িরে আনুষ্ঠানকিতাও সম্পন্ন হয়ছেলি ভারত,ে স্থানীয় রীততি।ে অবশ্য ২ বছররে মধ্যে ঘটছেে সইে সংসাররে সললি সমাধ!ি তবু ভারত নয়িে আচ্ছন্নতা কাটনেি রাসলেরে।

তবে এ দফায় রাসলেরে মুখে সংস্কৃতি বা ঐতহ্যিে চয়েে বশেি শোনা গলে দীপকিার প্রতি মুগ্ধতার কথা। বললনে, বলউিডরে দীপকিা পাড়ুকোনকে ভালো লাগ।ে আমি তাকে ‘পটাত’ে অবশ্যই পছন্দ করবো।

নজিরে মনোবাসনার কথা জানয়িইে ক্ষান্ত হননি রাসলে। এ কথা বলার সময় তার সামনে উপস্থতি ছলিনে যারা, তাদরে কারো কাছে দীপকিা পাড়ুকোনরে সঙ্গে যোগাযোগরে নম্বর আছে কীনা তাও চয়েছেনে জানত!ে

রাসলে ব্র্যান্ডরে এহনে র্কীতরি খবর জনেে দীপকিার কী অনুভূতি হয়ছেে তা অবশ্য জানা গলে না। সূত্র: টাইমস অব ইন্ডয়িা