দীপিকা-প্রিয়াঙ্কা-কারিনাকে পেছনে ফেলে শীর্ষে ক্যাটরিনা


127 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দীপিকা-প্রিয়াঙ্কা-কারিনাকে পেছনে ফেলে শীর্ষে ক্যাটরিনা
জানুয়ারি ২২, ২০২২ ফটো গ্যালারি বিনোদন
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

বলিউডে শীর্ষ ভারতীয় অভিনেত্রীর স্থান দখল করে নিয়েছেন ক্যাটরিনা কাইফ। পেছনে ফেলেছেন প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাড়ুকোন, কঙ্গনা রানাওয়াত, কারিনা কাপুরের মতো তারকাদের।

ইন্ডিয়া টুডে’র এক জরিপে এই তথ্য উঠে এসেছে। সম্প্রতি বলিউডের শীর্ষ তারকা নির্ধারণে একটি জরিপ চালায় ভারতীয় সংবাদ মাধ্যমটি । ‘মুড অফ দ্য নেশন’ শিরোনামের এই জরিপে ক্যাটরিনা কাইফ সবার ওপরে।
অভিনয় ও বিয়ে নিয়ে বেশ কিছুদিন ধরেই খবরের শিরোনামে বলিউড তারকা ক্যাটরিনা কাইফ। এরপরও এই বলিউড সেনসেশন প্রিয়াঙ্কা চোপড়া, দীপিকা পাডুকোন, কঙ্গনা রানাওয়াত, কারিনার মতো তারকাদের পেছনে ফেলে শীর্ষে উঠে এসেছেন।

‘মুড অফ দ্য নেশন’ শীর্ষক জরিপে ক্যাটরিনা ৭.২% ভোট পেয়ে শীর্ষস্থান অর্জন করেছেন। ৬.৮% ভোট পেয়ে দ্বিতীয় স্থানে রয়েছেন দীপিকা পাডুকোন, ৬.৩% ভোট পেয়ে প্রিয়াঙ্কা চোপড়া তৃতীয়, ৩.৬% ভোট পেয়ে তালিকায় চতুর্থ অবস্থানে কঙ্গনা রানাওয়াত এবং ৪.৯% ভোট পেয়ে পঞ্চম স্থানে অবস্থান করছেন কারিনা কাপুর।

উল্লেখ্য, ক্যাটরিনা কাইফের ২০২১ সালের দ্বিতীয়ার্ধটি পেশাদার এবং ব্যক্তিগতভাবে চমৎকার কেটেছে। এ সময় মুক্তি পাওয়া ব্লকবাস্টার হিট ‘সূর্যবংশী’ সিনেমায় অভিনয় করেন তিনি। যা বক্স অফিসে মহামারি পরবর্তী রেকর্ড ভেঙে দেয় এবং থিয়েটার ব্যবসাকে পুনরুজ্জীবিত করতে সহায়তা করে। এছাড়া অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে তার প্রেম-বিয়ের বিষয়টি ছিল তুমুল আলোচনায়।