দীর্ঘ ৪বছরেও শেষ হয়নি ভোমরা টু লক্ষীদাড়ি সড়কের সংস্কারের কাজ : বিপাকে এলাকাবাসী


424 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দীর্ঘ ৪বছরেও শেষ হয়নি ভোমরা টু লক্ষীদাড়ি  সড়কের সংস্কারের কাজ : বিপাকে এলাকাবাসী
জুলাই ২৫, ২০১৫ ফটো গ্যালারি সাতক্ষীরা সদর
Print Friendly, PDF & Email

স্টাফ রিপোর্টার : দীর্ঘ ৪বছরেও শেষ হয়নি ভোমরা টু লক্ষèীদাড়ি  সড়কের সংস্কারের কাজ । ফলে  চলতি বর্ষা মৌসুমে  আবিরাম বৃষ্টি হওয়ায়  বিপাকে পড়েছে সীমান্তরর্ক্ষী বাহিনী সহ গ্রামের ৩হাজার জনগন।
সদর ভোমরা ইউনিয়নের ৬নংওয়ার্ডের মেম্বর মো:জালাল উদ্দীন মোল্যা  জানায়, ২০১১সালে ভোমরা টু লক্ষীদাড়ি  পর্যন্ত  দীর্ঘ আড়াই কিলোমিটার পিচ রাস্তা করার জন্য এলজিডি থেকে  ৪০লক্ষ টাকা বরাদ্ধ দেওয়া হয়। কাজটির দায়িত্ব পায় সাতক্ষীরা অরিণ এন্টার প্রাইজের স্বাত্তাধিকারী এস এম মঞ্জু(খোকা)। কিন্তু দীর্ঘ ৪ বছর অতিবাহিত হলেও  আজও শেষ হয়নী  সংস্কারের কাজ।  তিনি আরও জানান , কন্টাক্টার মঞ্জু তার ইচ্ছা মত একবার ইট,বালি আনে আবার নিয়ে যায় কিছু বললে আওয়ামীলীগ নেতাদের নাম ভাঙ্গিয়ে চলে যায়।
এদিকে  দীর্ঘদিন রাস্তা সংস্কার না হওয়ায় বিপাকে পড়েছে সীমান্ত রক্ষী বাহিনী বিজিবি সদস্যরা, অতিবৃষ্টি ও কাঁদাপানির মধ্যে দিয়ে দিনরাত পাহারা দিতে হচ্ছে তাদের । শুধু তাই নয় ,লক্ষèীদাড়ি গ্রামের শত শত  ছাত্র-ছাত্রী এ রাস্তা দিয়ে ভোমরা স্কুল ও মাধ্যমিক বিদ্যালয়ে যেতে হয়। এলাকাবাসীর দাবি চোরাচালানীদের রোধ করতে রাস্তাটি দ্রুত সংস্কার করার প্রয়োজন।
সাতক্ষীরা অরিণ এন্টার প্রাইজের স্বাত্তাধিকারী এস এম মঞ্জুর সাথে ০১৭১২২২৩০২৬ মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে মোবাইল বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।
তবে সদর উপজেলা ইঞ্জিনিয়ার এম জাহঙ্গীর আলম জানান, কাজ করার জন্য  তাকে আল্টিমেটাম দেওয়া হয়েছে । গত এক মাস আগে রাস্তার পাশে কিছু পায়লিং এর কাজ করেছে । দ্রুত বাকি কাজ না করলে অন্য ব্যবস্থা নেওয়া হবে।