দুপুরে আটক মাদক ব্যবসায়ী রাতে ‘বন্ধুকযুদ্ধে’ নিহত


446 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দুপুরে আটক মাদক ব্যবসায়ী রাতে ‘বন্ধুকযুদ্ধে’ নিহত
নভেম্বর ১০, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ জিয়াউল বশর শাহীন (৩০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন।

শনিবার রাত আড়াইটার দিকে উপজেলার হ্নীলা উলুচামারী এলাকায় এই ঘটনা ঘটে। এর আগে শুক্রবার দুপুরে তাকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, বন্দুকযুদ্ধে পুলিশের ৩ সদস্য অাহত হয়েছেন। তারা হলেন-মো. অাজিজ, মেহেদী হাসান ও হেলাল উদ্দিন। নিহত জিয়াউল হ্নীলা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের পশ্চিম সিকদার পাড়ার সৈয়দ হোসেন ওরফে সৈয়দু ছেলে। তিনি মাদক ব্যবসায়ী ছিলেন।

ঘটনাস্থল থেকে প্রায় ১৫ হাজার ইয়াবা বড়ি, ৩টি অস্ত্র, ১৫টি গুলি ও ১৩টি গুলির খোসা উদ্ধার করা হয়েছে বলেও জানায় পুলিশ।

টেকনাফ মডেল থানার ওসি (তদন্ত) এবিএমএস দোহা বলেন, শুক্রবার দুপুরে হ্নীলা স্টেশনের মসজিদের সামনে এক মাদক ব্যবসায়ীর অবস্থানের খবর পেয়ে পুলিশের একটি দল সেখানে অভিযান চালায়। এ সময় পালানোর চেষ্টাকালে জিয়াউল বশর শাহীনকে আটক করা হয়। পরে দেওয়া তথ্যের ভিত্তিতে শনিবার গভীর রাতে তাকে নিয়ে ওই এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে যায় পুলিশ। এ সময় একদল সন্ত্রাসী পুলিশ লক্ষ্য করে গুলি চালালে পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়।

তিনি বলেন, কিছুক্ষণ পর সন্ত্রসীরা পিছু হটলে ঘটনাস্থলে গুলিবিদ্ধ অবস্থায় শাহীনকে পড়ে থাকতে দেখা যায়। পরে তাকে উদ্ধার করে টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওসি আরও বলেন, পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে। নিহতের বিরুদ্ধে মাদকসহ ৭টি মামলা রয়েছে।