দুপুরে নিখোঁজ, রাতে মিলল কলাপাতায় মোড়ানো মরদেহ


396 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দুপুরে নিখোঁজ, রাতে মিলল কলাপাতায় মোড়ানো মরদেহ
মে ২৬, ২০১৮ জাতীয় ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

অনলাইন ডেস্ক ::
টাঙ্গাইলের মধুপুরে লিজা নামে পঞ্চম শ্রেণির এক ছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

উপজেলার অরণখোলা ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের উত্তর পাড়ায় বাড়ির পাশের বাঁশঝাড় থেকে শুক্রবার রাত সাড়ে ১১ টার দিকে কলাপাতায় মোড়ানো অবস্থায় তার মরদেহ উদ্ধার করেছে মধুপুর থানা পুলিশ।

নিহত লিজা মধুপুর উপজেলার অরণখোলা ইউনিয়নের গাছাবাড়ী গ্রামের মিজানুর রহমানের মেয়ে। সে গাছাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

লিজার পারিবার জানায়, শুক্রবার দুপুরের দিকে লিজা বাড়ি থেকে বের হয়ে আর ফিরেনি। অনেক খোঁজাখুজির পর রাত সাড়ে ১১ টার দিকে বাড়ির পাশের বাঁশঝাড়ে কলাপাতায় মোড়ানো অবস্থায় তার মরদেহ পাওয়া যায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য বেলায়েত হোসেন জানান, লিজার দেহের কাপড়-চোপড় ছেঁড়া অবস্থায় পাওয়া গেছে এবং তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। দেখে মনে হয় তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে।

মধুপুর থানার উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, পুলিশ খবর পেয়ে রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করেছে।

ওসি শফিকুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন রয়েছে। ওই স্কুলছাত্রীর লাশ উদ্ধার করে শনিবার ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল মর্গে পাঠানো হয়েছে।

এ দিকে সহকারী পুলিশ সুপার (মধুপুর সার্কেল) কামরান হোসেন ও মধুপুর থানার ওসি শফিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ ঘটনার পর এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।