দুর্নীতি মুক্ত জেলা পরিষদ গড়তে আপনাদের দোয়া, আর্শীবাদ, সমার্থন ও ভোট কামনা করছি…. নজরুল ইসলাম


417 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দুর্নীতি মুক্ত জেলা পরিষদ গড়তে আপনাদের দোয়া, আর্শীবাদ, সমার্থন ও ভোট কামনা করছি…. নজরুল ইসলাম
ডিসেম্বর ২১, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

বিজয়ের মাসে ২৮শে ডিসেম্বর জেলা পরিষদের নির্বাচনে ভোটারদের ভোট পেতে জেলা সদর উপজেলা ও দেবহাটা উপজেলার ভোটারদের সাথে মত গণসংযোগ করেছেন নজরুল ইসলাম।

নির্বাচনি প্রতীক বরাদ্ধের পর থেকে মটর সাইকেল প্রতিক নিয়ে জেলার একপ্রান্ত থেকে অন্যপ্রান্তে দুর্বার গতিতে ছুটে চলেছেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ নজরুল ইসলাম।

এসময় তার সাথে ছিলেন, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম শওকত হোসেন, সাধারন সম্পাদক শাহাজান আলী, সংগঠনিক সম্পাদক গনেশ চন্দ্র মন্ডল, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক শেখ আব্দুর রশিদ পৌর আওয়ামীলীগের

সভাপতি আবু সাইদ, জেলা যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন মারুফ, জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর হোসেন সুজন, সাধারন সম্পাদক শেখ এহসান হাবিব অয়ন, যুবলীগনেত তুহিন হোসেন, সিদ্দিকুর রহমান সিদ্দিকসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী সমর্থকরা।

গণসংযোগকালে জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক জেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব নজরুল ইসলাম বলেন, আমি নির্বাচিত হলে জেলা পরিষদের যে সব জায়গা নামে বেনামে বে আঈনি ভাবে দেওয়া আছে সেগুলি বাতিল করে সচ্ছতার

ভিত্তিতে সরকারের নিয়মঅনুযায়ি বন্ঠন করা হবে আমার কাজ। দুর্নীতিমুক্ত, গণমুখি জনকল্যাণকর জেলা পরিষদ গড়ে তুলবো। যেখানে ক্ষুদা ও দারিদ্রতা থাকবেনা। বেকারত্ব থাকবেনা। আত্মকর্মসংস্থান সৃষ্টির মাধ্যমে মানুষ স্বাবলম্বী হতে পারবে। জেলা পরিষদ

নিজস্ব উদ্যোগে জেলার সার্বিক উন্নয়নে কাজ করতে পারবে। যেখানে থাকবে না কোন দুর্নীতি। দুর্নীতিমুক্ত ভাবে জনগনের উন্নয়নে কাজ করবে জেলা পরিষদ। দুর্নীতি মুক্ত জেলা পরিষদ গড়তে আমি আপনাদের দোয়া, আর্শীবাদ, সমার্থন ও ভোট কামনা করছি।

তিনি দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়ন থেকে গণসংযোগ শুরু করে সখিপুর, নওয়াপাড়া, পারুলিয়া, দেবহাটা সদর ও সদর উপজেলার আগড়দাড়ি এবং শিবপুর ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারদের সাথে গণ সংযোগ করেন।

পাশাপাশি দলীয় নেতা কর্মীদের খোজ খবর নেন।
##