দুর্যোগপূর্ণ অবস্থায় শ্যামনগরের বিভিন্ন স্থানে এমপি জগলুল হায়দার’র মতবিনিময়


463 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দুর্যোগপূর্ণ অবস্থায় শ্যামনগরের বিভিন্ন স্থানে এমপি জগলুল হায়দার’র মতবিনিময়
নভেম্বর ৫, ২০১৬ ফটো গ্যালারি শ্যামনগর
Print Friendly, PDF & Email

এস কে সিরাজ।।

গুড়িগুড়ি বৃষ্টিতে ভিজে দুর্যোগপূর্ণ আবহাওয়ার মধ্যে সাতক্ষীরা – ৪ আসনের এম পি এস এম জগলুল হায়দার।
তিনি শনিবার রাতে সুন্দরবন উপকুলীয় শ্যামনগরের বিভিন্ন স্থানে সাধারন মানুষের সাথে মতবিনিময় করেন।

এসময় তিনি বলেন, মহান আল্লাহ তাআলার রহমতে ও শেখ হাসিনার সহযোগিতায় শুধু দুর্যোগ কালীন সময় নয় সকল বিপদ আপদে আমাকে আপনার পাশে পাবেন।  তিনি বলেন,আবহাওয়ার গুরুপ্তপুর্ন সংকেত পাওয়ার সাথে সাথে আপনারা নিরাপদ আশ্রয়ে অবস্থান নিবেন,

এলাকার সকর সাইক্লোন সেল্টার গুলো খোলা থাকবে, যে কোন মুহুর্তে এলাকার নিরাশ্রয় সেখানে অবস্থান নিতে পারবেন।
রাত ৮টার দিকে তিনি সুন্দরবনের পাদদেশ উপজেলার মুন্সিগন্জ ইউনিয়নের হরিনগর বাজার এলাকায় সকল পেশার সাধারন মানুষের সাথে মতবিনিময় করেন।

আকর্ষিক এম পি সাহেব কে পেয়ে ঘুর্নিঝড় ও বেড়ীবাধ আতংকে থাকা সাধারন মানুষেরা আনন্দে ভরে উঠে। তারা বিপদ মুহুর্তে সর্বোচ্ছ জনপ্রতিনিধি কে পেয়ে নিজেদেরকে অনেকটা নিরাপদ মনে করেন। এসময় তারা সাতক্ষীরা – ৪ আসনের সাংসদ সদস্যকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানান।

এদিকে আকর্ষিক ভাবে হরিনগর বাজার,মুন্সিগন্জ গ্যারেজ, গুমান্তলী বাজার, সোনার মোড় সহ বিভিন্ন স্থানের সাধারন মানুষের সাথে মতবিনিময় করেন তিনি।

এসময়  তিনি তাদের খোজ খবর নেন। তিনি বলেন,গুরুপ্তপুর্ন আবহাওয়ার সংকেত আসলে অবশ্যই নিরাপদ স্থানে আশ্রয় নেয়ার ও পরামর্শ দেন ।গত শুক্রবার ও শনিবার দিন ভর জুড়ে গুড়িগুড়ি বৃষ্টি হয়েছে সুন্দরবন উপকুলীয় শ্যামনগর জনপদে।

এ দুর্যোগপুর্ন আবহাওয়ার মধ্যে নিরাপদ ঘরে আশ্রয় না নিয়ে সাধারন ঘুর্নিঝড় ও বেড়ীবাধ আতংকিত মানুষের পাশে ছুটে যাওয়ায় সাধারন মানুষ তাকে অভিনন্দন জানিয়েছেন। ধন্যবাদ দিয়ে এভাবে পাশে থাকার আহবান জানান সকল পেশার মানুষেরা।

এসময় এমপির সফরসঙ্গী হিসেবে উপজেলা প্রেসক্লাবের সভাপতি  জি, এম অাকবর কবীর , সাংবাদিক এস কে সিরাজসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

##