দেবহাটার আস্কারপুরে ৩৫ তম ইসলামী মহাসম্মেলন ২০ ফেব্রুয়ারি শুরু


182 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার আস্কারপুরে ৩৫ তম ইসলামী মহাসম্মেলন ২০ ফেব্রুয়ারি শুরু
ফেব্রুয়ারি ১৯, ২০২০ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ::

সাতক্ষীরা জেলার দেবহাটা উপজেলাধীন আস্কারপুর কেন্দ্রীয় আলিমীয়া কল্যাণ সংস্থার উদ্যোগে ৩৫ তম বার্ষিকী ইসলামী মহাসম্মেলন ২০ ফেব্রুয়ারি ৮ ফাল্গুন বৃহস্পতিবার থেকে শুরু হচ্ছে।
আলহাজ্জ আলিম বক্স শাহ ওয়ার্ছী কর্তৃক প্রতিষ্ঠিত অত্র সংস্থা প্রাঙ্গণে যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য পরিবেশে ২০,২১,২২ ফেব্রুয়ারি ২০২০ এবং ৮,৯,১০ ফাল্গুন ১৪২৬ বৃহস্পতিবার, শুক্রবার ও শনিবার তিন দিন ব্যাপি ৩৫ তম বার্ষিকী ইসলামী মহাসম্মেলনে যে সমস্ত উলামায়ে কেরাম পবিত্র কোরআন ও হাদীসের আলোকে আলোচনা রাখবেন তারা হলেন-
২০ ফেব্রুয়ারি ৮ ফাল্গুন বৃহস্পতিবার : প্রধান বক্তা- হযরত মাওলানা সাইফুল ইসলাম হেলালি ( কুমিল্লা), ২য় বক্তা- হযরত মাওলানা মুহাম্মদ আশরাফুল ইসলাম আজিজী ( বিজয় টিভি, ঢাকা, খতিব, কালিগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদ) ও ৩য় বক্তা- হযরত মাওলানা গোলাম মোস্তফা আলী ( খতিব, আস্কারপুর আলিমীয়া শাহী মসজিদ)।
২১ ফেব্রুয়ারি ৯ ফাল্গুন শুক্রবার : প্রধান বক্তা – আল্লামা আলহাজ্জ মুফতি নাজমুল শাহাদাত ফয়েজি (খতিব, মসজিদে বিলাল ( রা:), ঢাকা), ২য় বক্তা- হযরত মাওলানা আব্দুল আজিজ আল-কাদরী ( জামেয়া কাদেরিয়া তাহরিয়া আলিয়া মাদরাসা, রামনগর), ৩য় বক্তা- আলহাজ্জ মাওলানা মো : ফজলুর রহমান ( আল কাদেরী) ও ৪ র্থ বক্তা- হাফেজ ক্বারী মো: আসিফ আলী ( বিশিষ্ট ইসলামী সংঙ্গীত শিল্পী, হবিগঞ্জ) প্রমূখ।
২২ ফেব্রুয়ারি ১০ ফাল্গুন শনিবার : বাদ ফজর হতে সকাল ৯ টা অবধি জিকির আসকার, মিলাদ ও আখেরী মোনাজাত। আখেরী মোনাজাত পরবর্তী নলতা শরীফে হজরত শাহ্ছুফী আলহাজ্জ খানবাহাদুর আহ্ছানউল্লা (র.) এঁর পাক রওজা শরীফ জেয়ারত ও চাঁদর পেশ। উক্ত ইসলামী মহাসম্মেলনে দলে দলে যোগদান করে দো-জাহানের অশেষ ছওয়াব হাসিলের জন্য আস্কারপুর কেন্দ্রীয় আলিমীয়া কল্যাণ সংস্থার পক্ষে সভাপতি আলহাজ্জ্ব আকদাস হোসেন মন্টু সকলকে বিশেষভাবে আমন্ত্রণ জানিয়েছেন।