দেবহাটায় ছাত্র-ছাত্রীদের মাঝে ছাতা বিতরণ


470 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটায় ছাত্র-ছাত্রীদের মাঝে ছাতা বিতরণ
আগস্ট ২, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা,দেবহাটা  :
দেবহাটা উপজেলার ৫নং দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান কর্তৃক ছাত্র-ছাত্রীদের মাঝে ছাতা বিতরন করা হয়েছে। দেবহাটা সদর ইউনিয়ন পরিষদের নিজস্ব মিলনায়তনে মঙ্গলবার সকাল সাড়ে ১০ টায় এলজিএসপি-২ পিবিজি ২০১৫-১৬ অর্থ বছরের আওতায় মানবসম্পদ উন্নয়নে মেধাবী ও গরীব ছাত্র-ছাত্রীদের মধ্যে ছাতা সরবরাহ উপলক্ষ্যে ইউনিয়ন পরিষদে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী ছাত্র-ছাত্রীদের মাঝে ছাতা বিতরন করেন। দেবহাটা উপজেলার মধ্যে সর্ব প্রথম এই প্রকল্পে ইউপি চেয়ারম্যানের নিজস্ব উদ্যোগে দেবহাটা সদর ইউনিয়নের ৪টি স্কুল যথাক্রমে ভাতশালা সম্মিলনী উচ্চ বিদ্যালয়, ঘলঘলিয়া মাদ্রাসা, টাউনশ্রীপুর শরচ্চন্দ্র উচ্চ বিদ্যালয় ও দেবহাটা সরকারী বিবিএমপি ইনষ্টিটিউশান স্কুলের মোট ২৩৫ জন ছাত্র-ছাত্রীদেরকে ছাতা বিতরন করা হয়।

এসময়,ইউপি সচিব মহাসিন আলী, দেবহাটা প্রেসক্লাবের সদস্য সচিব আর.কে.বাপ্পা, ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আজগার আলী, ইউপি সদস্য হাবিবুর রহমান মাসুম, ইউপি সদস্য শরিফুল মোল্লা, ইউপি সদস্য গোলাম মোক্তার, ইউপি সদস্য বাবলু হোসেন, ইউপি সদস্যা রোকেয়া বেগম, ইউপি সদস্যা শাহনাজ পারভিন, ইউপি সদস্যা সাবিনা ইয়াসমিন, ব্রেকিং দ্যা সাইলেন্স সখিপুরের মিল এন্ড ডকুমেন্টেশন কর্মকর্তা এস.এম আরিফুজ্জামান লিটন প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় প্রধান অতিথি ইউপি চেয়ারম্যান আবু বকর গাজী বলেন, মেধাবী ছাত্র-ছাত্রীদের কল্যানে ইউনিয়ন পরিষদ সর্বদা পাশে থাকবে। গরীব ও মেধাবী শিক্ষার্থীরা যাতে পড়াশুনা করে সমাজের উন্নয়নে ভূমিকা রাখতে পারে সেজন্য সজাগ থাকতে তিনি শিক্ষক সহ সকলকে কাজ করার আহবান জানান। ইউপি চেয়ারম্যান আগামীতে এধরনের সহযোগীতা সহ শিক্ষা উপকরন বিতরন অব্যাহত থাকবে বলে জানান।