দেবহাটার ইউপি সদস্য নির্মল কুমার মন্ডলের মাদার তেরেসা পদক লাভ


316 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার ইউপি সদস্য নির্মল কুমার মন্ডলের মাদার তেরেসা পদক লাভ
ফেব্রুয়ারি ৮, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা দেবহাটা ঃ সাতক্ষীরার দেবহাটা উপজেলার ৩নং সখিপুর ইউনিয়নের ইউপি সদস্য নির্মল কুমার মন্ডল সাতক্ষীরা জেলার সফল ইউপি সদস্য এবং বিভিন্ন সমাজসেবামূলক কাজে বিশেষ অবদানের জন্য মাদার তেরেসা সম্মাননা পদক ২০১৫ লাভ করেছেন।

নির্মল কুমার মন্ডল ইউপি সদস্য হিসেবে সরকারী অনুদান বা বিশেষ সুযোগের অপেক্ষায় না থেকে নিজ উদ্যোগে এলাকার অবহেলিত, দুঃস্থ ও অসহায় মানুষদের কল্যাণে এবং এলাকার উন্নয়নে কাজ করায় ইউনাইটেড মুভমেন্ট হিউম্যান রাইটস সম্প্রতি ঢাকার সেগুনবাগিচায় নির্মল কুমার মন্ডলকে এই পদক প্রদান করে।

সখিপুরের কানাই মন্ডলের ছেলে নির্মল কুমার মন্ডল এই সম্মাননা পদক পাওয়ায় তার এলাকার মানুষদের মনে খুশীর বন্যা বইছে। উক্ত পদক প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ইউপি সদস্য নির্মল কুমার মন্ডলকে পদক তুলে দেন বিচারপতি আমিরুল কবির চৌধুরী।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল ইসলাম হারুন, র্জাউকের আইন পরিচালক মোঃ রোকন-উদ-দৌলা, ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মোঃ আব্দুল হাই, পরিকল্পনা মন্ত্রনালয়ের উপ-সচিব তপন কুমার নাথ ও ডেপুটি পুলিশ কমিশনার (অবঃ) নাসির উদ্দীন খাঁন।

Debhata Pic 08-02-16 নির্মল কুমার মন্ডল জানান, তার এই সম্মাননার ভাগীদার এলাকার জনগন। তিনি বলেন, এলাকার মানুষের স্বাস্থ্য, চিকিৎসা, শিক্ষা, শিশুদের সুরক্ষা সহ মানুষের কল্যাণে তিনি আজীবন কাজ করে যাবেন। আর এজন্য তিনি সকলের সহযোগীতা কামনা করেন।