দেবহাটার কুলিয়া চেয়ারম্যান প্রার্থী ইমাদুল ইসলামের গনসংযোগ


324 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার কুলিয়া চেয়ারম্যান প্রার্থী ইমাদুল ইসলামের গনসংযোগ
মার্চ ৫, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
দেবহাটা উপজেলার কুলিয়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সাবেক ছাত্রলীগ নেতা ও সফটরক গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব ইমাদুল ইসলাম শনিবার দিনভর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে গনসংযোগ ও মতবিনিময় সভা করেছেন।

উপজেলার  কুলিয়া ইউনিয়নের কৃতিসন্তান বিশিষ্ট শিল্পপতি বাংলাদেশ সরকারের গত ২ বছরের সর্বোচ্চ রেমিটেন্সদাতা বাংলাদেশ ব্যাংক থেকে পুরষ্কাপ্রাপ্ত আলহাজ্ব ইমাদুল ইসলাম কুলিয়া ইউনিয়নে মানুষের কল্যানে কাজ করার মানষিকতা নিয়ে ইউপি চেয়ারম্যান প্রার্থী হিসেবে মানুষের দ্বারে দ্বারে ছুটে চলেছেন। তার প্রতিক আনারসে ভোট দেয়ার জন্য তিনি সহ আঃলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের সহযোগীতায় বিভিন্ন এলাকায় মতবিনিময় সভা ও গনসংযোগ করছেন।

শনিবার ইউনিয়নের ৭নং ওয়ার্ডে সকাল থেকে রাত পর্যন্ত গনসংযোগ করেন। পরে বিকাল ৫ টায় পুটিমারী ক্লাব মাঠে আয়োজিত এক মতবিনিময় সভায় মিলিত হন। এসময় আঃলীগ নেতা শাহিন সরদার, আঃলীগ নেতা আক্তার সরদার, কুলিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউপি সদস্য মোশাররফ হোসেন, সাধারন সম্পাদক তুহিন গাজী, ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি অসীম পাল, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আফজাল হোসেন, সাধারন সম্পাদক নাজমুল হুদা, প্রচার সম্পাদক শাফি আহম্মাদ, জুলফিকার, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি দেবাশীষ মন্ডল, ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি আসাদুল ইসলাম, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম, সহ-সভাপতি আরিফ বিল্লাহ, সাংগঠনিক সম্পাদক সরদার মিঠু, উপজেলা তরুনলীগের আহবায়ক ওমর ফারুক মুকুল সহ আঃলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।