দেবহাটার গাজীরহাটে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন


477 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার গাজীরহাটে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন
জানুয়ারি ১৩, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
দেবহাটার গাজীরহাটে ডাচ বাংলা ব্যাংকের এজেন্ট ব্যাংকিং শাখার উদ্বোধন উপলক্ষ্যে বুধবার সকাল সাড়ে ১১ টায় এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা তহমিনা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা পরিষদ প্রশাসক ও জেলা আঃলীগের সভাপতি মুনসুর আহমেদ।

বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আলহাজ্ব আব্দুল গনি, সাতক্ষীরা জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি মনোরঞ্জন মূখার্জী, উপজেলা আঃলীগের সভাপতি মুজিবর রহমান এবং ডাচ বাংলা ব্যাংকের রিজিওনাল ম্যানেজার সাব্বির রশিদ।
শুরুতে স্বাগত বক্তব্য রাখেন গাজীরহাট ডাচ বাংলা ব্যাংকের নতুন শাখার এজেন্ট কামরুল ইসলাম।
এসময় ডাচ বাংলা ব্যাংকের সাতক্ষীরা ব্রাঞ্চ ম্যানেজার শহিদুল ইসলাম, নওয়াপাড়া ইউনিয়ন পুলিশিং ফোরামের সাধারন সম্পাদক আনিসুর রহমান বকুল প্রমুখ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে নতুন ব্রাঞ্চের গ্রাহক ও এলাকাবাসীরা অংশগ্রহন করেন। ডাচ বাংলা ব্যাংকের রিজিওনাল ম্যানেজার সাব্বির রশিদ জানান, ডাচ বাংলা ব্যাংকের ডিবিবিএল/এবি/০১৩৫ নং অনুমতিপত্র সাপেক্ষে বাংলাদেশ ব্যাংকের ব্যাংকিং প্রবিধি ও নীতি বিভাগের ০৬/১০/২০১৫ ইং তারিখের বিআরপিডি(পি-৩)/৭৪৫(২৫)/২০১৫-১২২০৪ নং পত্রের প্রেক্ষিতে ষ্টোরি টেক্স কে ডাচ বাংলা ব্যাংক লিমিটেড এর সাব এজেন্ট হিসেবে এই নতুন ব্রাঞ্চের কার্য্যক্রম শুরু করা হলো। এখান থেকে গ্রাহকবৃন্দ সকল সুবিধা পাবেন বলে তিনি জানান।