দেবহাটার টিকেটে মন্দির পরিদর্শনে হিন্দু, বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দ


430 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার টিকেটে মন্দির পরিদর্শনে হিন্দু, বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দ
ডিসেম্বর ২০, ২০১৫ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
দেবহাটা উপজেলার টিকেট গ্রামে ঐতিহ্যবাহী বন্ধু মহলের পরিচালনায়, সাবেক ইউপি সদস্য মাদার চন্দ্র মন্ডল ও সমাজসেবক প্রভাষ চন্দ্র মন্ডলের সহযোগীতায়, কুলিয়া ইউপি চেয়ারম্যান আসাদুল হকের পৃষ্টপোষকতায় এবং শম্ভুজিৎ মন্ডলের বিশেষ সহযোগীতায় ভারতের উড়িষ্যার পুরী জগন্নাথদেবের অনুকরনে তৈরী ১৪ হাত কালীপূজা মন্দির পরিদর্শন করেছেন হিন্দু, বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদ নেতৃবৃন্দ।

ঐতিহ্যবাহী বন্ধু মহলের মুসলমান ও হিন্দু সম্প্রদায়ের দেবহাটা ও আশাশুনি উপজেলার ৪৮ জন সদস্যের প্রচেষ্টায় এবছর থেকে শুরু হওয়া জাকজমকপূর্ন পূজা অনুষ্ঠানটি গত ১৫ ডিসেম্বর উদ্বোধন হয়। সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডাঃ রুহুল হক এমপি প্রধান অতিথি, জেলা পরিষদ প্রশাসক ও জেলা আঃলীগ সভাপতি মুনসুর আহমেদ, জেলা আঃলীগ সাধারন সম্পাদক নজরুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে উক্ত অনুষ্ঠানের উদ্বোধন করেন।
উক্ত মন্দির ও প্রতিমা পরিদর্শন করেন দেবহাটা উপজেলা হিন্দু, বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারন সম্পাদক প্রভাষক চন্দ্রকান্ত মল্লিক, সাংগঠনিক সম্পাদক অজয় কুমার ঘোষ, সদস্য পল্টু চ্যাটার্জী, অলোকেশ সরকার, রিন্টু চ্যাটার্জী, পরিতোষ সরকার, সুশান্ত মূখার্জী, মহাদেব সরকার, মৃনাল কান্তি হালদার ও আশুতোষ মন্ডল প্রমুখ নেতৃবৃন্দ।

এসময় ঐতিহ্যবাহী বন্ধু মহল কমিটির সভাপতি ভদ্রকান্ত সরকার, সহ-সভাপতি অজয় কুমার মন্ডল, সহ-সভাপতি মোক্তার আলী খাঁ, সাধারন সম্পাদক সুধাংশু মন্ডল, সাংগঠনিক সম্পাদক গৌতম মন্ডল, প্রচার সম্পাদক পঙ্কজ হালদার প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বন্ধু মহল কমিটির কমিটির সহ-সভাপতি অজয় কুমার ও সহ-সভাপতি বিকাশ কান্তি হালদার জানান, ভারতের উড়িষ্যার পুরী জগন্নাথদেবের অনুকরনে বন্ধু মহলের সকল সদস্য ও সকলের সহযোগীতায় এবছর তারা পূজা উদ্বোধন করেছেন। আগামীতে আরো জাকজমকপূর্নভাবে তারা পূজা অনুষ্ঠান করার চেষ্টা করবেন বলে জানান। পূজা অনুষ্ঠানে প্রতিদিন হাজারো মানুষ দূর দূরান্ত থেকে আসছে এবং আগামী ২১ ডিসেম্বর উক্ত পূজা অনুষ্ঠান শেষ হবে বলে আয়োজকবৃন্দ জানিয়েছেন।