দেবহাটার নবাগত ইউএনও সাজিয়া আফরীনের প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা


132 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার নবাগত ইউএনও সাজিয়া আফরীনের প্রেসক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা
আগস্ট ৪, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করা সাজিয়া আফরীনকে দেবহাটা প্রেসক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে। রবিবার ১১ টায় সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এ শুভেচ্ছা জানানো হয়।

শুভেচ্ছা বিনিময়কালে উপস্থিত ছিলেন দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, সিনিয়র সহ-সভাপতি আকতার হোসেন ডাবলু, সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউল করিম বাপ্পা, যুগ্ন-সম্পাদক নির্মল কুমার মন্ডল, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলম, কোষাধ্যক্ষ কেএম রেজাউল করিম, দপ্তর সম্পাদক আজিজুল হক আরিফ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আরাফাত হোসেন লিটন, কার্য্যনির্বাহী সদস্য মোমিনুর রহমান, কার্য্যনির্বাহী সদস্য অধ্যাপক ইয়াসিন আলী, কার্য্যনির্বাহী সদস্য এমএ মামুন, কার্য্যনির্বাহী সদস্য আব্দুল আলিম মিঠু, কার্য্যনির্বাহী সদস্য জিএম আব্বাস উদ্দীন, সাংবাদিক ফরহাদ হোসেন সবুজ, সাইফুল ইসলাম, রুহুল আমিন, ইয়াকুব হোসেন রাজু, আরিফুল ইসলাম প্রমুখ।

এসময় যোগদানকৃত উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরীন বলেন, সাংবাদিকরা জাতীর বিবেক। সাংবাদিকরা সমাজের অন্যায় অপরাধ দূর করতে ও এলাকার দূর্ভোগ দূর্দশা থেকে পরিত্রান পেতে ব্যাপক ভূমিকা রাখে। ইউএনও সরকারের উন্নয়ন তুলে ধরতে সাংবাদিকদের অবদান রয়েছে এবং দেশ ও জাতির উন্নয়নে কাজ করতে আহবান জানিয়ে তিনি এখন থেকে দেবহাটার মানুষ হিসেবে এই উপজেলার উন্নয়নে সকলের সহযোগীতা কামনা করেন। ইউএনও বর্তমানে ডেঙ্গুর প্রতিরোধে সকলকে একযোগে কাজ করার আহবান জানান।