দেবহাটার নবাগত ইউএনও সাজিয়া আফরীনের রুপসী ম্যানগ্রোভ পরিদর্শন


186 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার নবাগত ইউএনও সাজিয়া আফরীনের রুপসী ম্যানগ্রোভ পরিদর্শন
আগস্ট ৩, ২০১৯ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা ॥
সম্প্রতি জনপ্রশাসন পদক-২০১৯ পাওয়া দেবহাটার ঐতিহ্যবাহী রুপসী দেবহাটা ম্যানগ্রোভ পর্যটন কেন্দ্র পরিদর্শন করেছেন নবাগত দেবহাটা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন। শনিবার দুপুর ১২টার দিকে তিনি রুপসী দেবহাটা ম্যানগ্রোভ পর্যটন কেন্দ্র পরিদর্শন করেন।

পরিদর্শনকালে তিনি রুপসী ম্যানগ্রোভের রুপের বাহার, ম্যানগ্রোভের ভিতরের ট্রেইল, রেস্ট হাউজ, সেলফি পয়েন্ট, ম্যানগ্রোভের ভিতরের বিভিন্ন কৃত্রিম জীবজন্তু, বাচ্চাদের খেলনাসহ পর্যটন কেন্দ্রের চলমান নানা উন্নয়ন কর্মকান্ড সম্পর্কে খোজখবর নেন। নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা সাজিয়া আফরীন প্রথমবারের মতো এই ম্যানগ্রোভটি পরিদর্শনকালে তার সাথে দেবহাটা প্রেসক্লাবের সভাপতি ্রাব্দুর রব লিটু, সাধারন সম্পাদক আর.কে.বাপ্পা, সাংগঠনিক সম্পাদক মীর খায়রুল আলমসহ দেবহাটা প্রেসক্লাবের সকল কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে তিনি এক সংক্ষিপ্ত মতবিনিময়ে সাংবাদিকদেরকে জানান, উপজেলার সকল চলমান বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড সরকারের নির্দেশনা অনুযায়ী সঠিকভাবে চলবে। তিনি সরকারের প্রতিনিধি হয়ে জনগনের সেবা প্রদানে সবধরনের চেষ্টা করবেন এবং সকল সেবামূলক ও উন্নয়নমূখী কাজে তিনি সাংবাদিকসহ সকল মানুষের সহযোগীতা কামনা করেন। এসময় ইউএনও অফিসের অফিস সহকারী শহিদুল ইসলাম, রুপসী দেবহাটা ম্যানগ্রোভ পর্যটন কেন্দ্রের ম্যানেজার দীপঙ্কর ঘোষসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।