দেবহাটার পল্লীতে মায়ের উপর ছেলের নির্যাতন : থানায় মামলা


400 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার পল্লীতে মায়ের উপর ছেলের নির্যাতন : থানায় মামলা
জানুয়ারি ৩০, ২০১৬ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

 

আর.কে.বাপ্পা, দেবহাটা :
দেবহাটার পল্লীতে ছেলে ও পুত্রবধুর নির্যাতনে মায়ের দাত ভেঙ্গে যাওয়ায় থানায় মামলা হয়েছে।
হ্নদয় বিদারক এই ঘটনাটি ঘটেছে দেবহাটা উপজেলার কোড়া এনামপুর গ্রামে। ছেলের নির্যাতনের শিকার দেবহাটা উপজেলার কোড়া এনামপুর গ্রামের মৃত কামালউদ্দীনের স্ত্রী জোহরা খাতুন (৫৮) সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন।
এ ব্যাপারে আহত ঐ মহিলার বড় ছেলে আবু দাউদ বাদী হয়ে দেবহাটা থানায় ৪ জনের নামে মামলা দায়ের করেছে। জানা গেছে, জোহরা খাতুনের স্বামী মারা যাওয়ার পর থেকে তার ছোট ছেলে আবু তালেব (৩৫) ও তার স্ত্রী জোহরা পারভিন (২৮) বৃদ্ধা জোহরা খাতুনকে শারীরিক ও মানষিকভাবে বিভিন্ন সময় নির্যাতন করত। ইতিপূর্বে একাধিকবার তারা বৃদ্ধা মা জোহরা খাতুনকে নির্যাতন করলে স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের মধ্যস্থতায় মিমাংসা করে।
স্থানীয়রা জানান, আবু তালেবের স্ত্রীর বিভিন্ন অনৈতিক কর্মকান্ড করার কারনে তাব বড় ভাই ও মায়ের সাথে একাধিকবার গোলাযোগ বাধে। গত কয়েকদিন আগে একই ঘটনার পুনরাবৃত্তির ফলে আবু তালেব, তার স্ত্রী জোহরা, মধু স্থানীয় ইউপি সদস্য স্বপন কুমার ঘোষের হুকুমে বৃদ্ধা জোহরা খাতুনকে মারপিট করে। এতে জোহরা খাতুনের ২ টি দাত ভেঙ্গে যায় এবং মারাত্মক আহত হয়। তাকে সখিপুরস্থ দেবহাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জোহরা খাতুনের বড় ছেলে আবু দাউদ বাদী হয়ে উল্লেখিত ৪ জনকে আসামী করে দেবহাটা থানায় মামলা দায়ের করেছেন। মামলা নং- ১৩।