দেবহাটার পাঁচ ইউনিয়নে আ.লীগ মনোনীত নৌকার মাঝি হলেন যারা


238 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার পাঁচ ইউনিয়নে আ.লীগ মনোনীত নৌকার মাঝি হলেন যারা
অক্টোবর ২৩, ২০২১ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

ডেস্ক রিপোর্ট ::

সাতক্ষীরার দেবহাটায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে পাঁচটি ইউনিয়নে দলীয় প্রার্থীদের মনোনয়ন দিয়েছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ।

শুক্রবার রাতে মনোনয়ন প্রাপ্ত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করে দলটি।

যারমধ্যে কুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্বরত উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আসাদুল ইসলাম, পারুলিয়ার বর্তমান চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সখিপুরে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শেখ ফারুক হোসেন রতন, নওয়াপাড়ায় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর হোসেন সাহেব আলী এবং দেবহাটা সদর ইউনিয়নে উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলী মোর্ত্তজা মো. আনোয়ারুল ইসলামকে আসন্ন ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থী মনোনীত করা হয়েছে।

এরআগে ধানমন্ডিস্থ দলীয় সভানেত্রীর কার্যালয় থেকে উপজেলার পাঁচটি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে কমপক্ষে ২০জন প্রার্থী দলীয় মনোনয়ন পত্র ক্রয় করেন। পরে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের নেতৃবৃন্দরা এসব প্রার্থীদের মনোনয়ন সমূহ বিশ্লেষন করে দলীয় সভানেত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে শুক্রবার রাতে দেবহাটার পাঁচ ইউনিয়নের নৌকার মাঝিদের তালিকা প্রকাশ করেন বলে জানা গেছে।