দেবহাটার প্রবীন আওয়ামীলীগ নেতা জলিল গাজীর ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক জ্ঞাপন


359 বার দেখা হয়েছে
Print Friendly, PDF & Email
দেবহাটার প্রবীন আওয়ামীলীগ নেতা জলিল গাজীর ইন্তেকাল : বিভিন্ন মহলের শোক জ্ঞাপন
নভেম্বর ২৩, ২০১৫ দেবহাটা ফটো গ্যালারি
Print Friendly, PDF & Email

আর.কে.বাপ্পা, দেবহাটা :
দেবহাটার প্রবীন আওয়ামীলীগ নেতা কয়েকবারের ইউপি সদস্য ও সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল জলিল গাজী ইন্তেকাল করেছেন।

উপজেলার কামটা গ্রামের অধিবাসী আব্দুল জলিল গাজীর বয়স হয়েছিল ৮০ বছর। তিনি দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও আওয়ামীলীগের জন্মলগ্ন থেকে আওয়ামীলীগের সাথে জড়িত থেকে মানুষের সেবা করে গেছেন।

তিনি সখিপুর ইউনিয়নের কয়েকবারের নির্বাচিত ইউপি সদস্য এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেছেন। তিনি দীঘদিন যাবৎ ক্যান্সারে আক্রান্ত হয়ে কামটাস্থ নিজ বাসভবনে চিকিৎসাধীন ছিলেন।

সোমবার ভোররাতে তিনি মৃত্যুবরন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৯ ছেলে ও ৪ মেয়ে সহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন। দীর্ঘদিনের রাজনৈতিক সহচর এবং দলের পরামর্শদাতা আব্দুল জলিল গাজীর মৃত্যুতে আওয়ামীলীগ ও সাধারন মানুষের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

সোমবার বাদ আছর মরহুমের নিজ বাসভবনে নামাযে জানাযা অনুষ্ঠিত হয়। তার নামাযে জানাযায় জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ প্রশাসক মুনসুর আহমেদ, জেলা আঃলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম, দেবহাটা উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল গনি, দেবহাটা উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুজিবর রহমান, সাধারন সম্পাদক মনিরুজ্জামান মনি, দেবহাটা সদর ইউপি চেয়ারম্যান নজরুল ইসলাম, সখিপুর ইউনিয়ন আঃলীগের সভাপতি আমজাদ সরদার, উপজেলা আঃলীগের যুগ্ম সম্পাদক আনোয়ারুল হক, সাংগঠনিক সম্পাদক ফারুক হোসেন রতন, আওয়ামীলীগ নেতা আব্দুল আজিজ, উপজেলা শ্রমিকলীগের সাধারন সম্পাদক রাশিদুল ইসলাম, ইউপি সদস্য নির্মল কুমার, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান সবুজ, উপজেলা জাতীয় পার্টির নেতা আনসার আলী, যুগ্ম সাধারন সম্পাদক আনারুল ইসলাম আনু, অবসরপ্রাপ্ত সার্জেন্ট শহিদুল ইসলাম সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জলিল গাজীর মৃত্যুতে বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ, সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন মহল গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।